বন্দরে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ২৬৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকা হতে বিপুল পরিমান ২ হাজার ৬৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনমাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ২৭ জুন বৃহস্পতিবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, মাদকদ্রব্য নির্মূলে ও মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে র‌্যাব-১১ বদ্ধপরিকর এবং এ লক্ষ্যে র‌্যাব-১১ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মাদক নির্মূলের লক্ষ্যে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং বিভিন্ন সময়ে র‌্যাব-১১ বিপুল পরিমান মাদক উদ্ধারসহ মাদক ব্যবসার সাথে জড়িতদেরকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় নিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল ২৭ জুন নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর সাকিনস্থ চট্টগ্রাম টু ঢাকাগামী মহাসড়কে রাফি ফিলিং স্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর একটি টিয়া রংয়ের একটি যাত্রীবাহী বাস তল্লাশীকালে অবৈধ মাদকদ্রব্য ২৬৭০ পিসইয়াবা ট্যাবলেট জব্দসহ মাদক ব্যবসায়ী মোঃ সোয়েবকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে।সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটবিক্রি করে আসছিল। এছাড়াও গ্রেফতরকৃত আসামীর বিরুদ্ধে ডিএমপি ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ, রুপনগর, হাতিরঝিল থানায় এবং রাজশাহী জেলার পুঠিয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীকে জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এসংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।