আওয়ামীলীগ নেতা খুন: কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের নিন্দা ও গ্রেপ্তার দাবি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সুরুজ মিয়াকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করার ঘটনায় গভীর শোক প্রকাশ সহ তীব্র নিন্দা এবং তাদেরকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ। ২৮ জুন শুক্রবার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ এক শোক বার্তা সহ নিন্দা জানিয়েছেন।

শোক ও নিন্দা বার্তায় কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক এমএ সাত্তার এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দুর স্বাক্ষরিত বার্তায় তারা জানান, সুরুজ মিয়া সাহেব কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হলেও দলকে অনেক ভাল বাসতো। সে ইউনিয়নের নেতা হয়েও ইউনিয়ন, থানা এবং জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে অংশ গ্রহণ করতো। যেখানে আওয়ামী লীগের কর্মসূচি ছিল সেখানেই তিনি ছুটে যেতেন। দীর্ঘদিন ধরে তিনি সুনামের সহিত আওয়ামী লীগের রাজনীতি করেছেন। আওয়ামী লীগের সেই নেতাকে সন্ত্রাসীরা নির্মম ভাবে হত্যা করলো। যারাই হত্যাকান্ডের সাথে জড়িত তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। সুরুজ মিয়াকে কারা হত্যা করেছে এটা আয়নার মত পরিস্কার। তাদেরকে দ্রুত গ্রেপ্তার করা না হলে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ রাজপথে নামতে বাধ্য হবে। পাশাপাশি সুরুজ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ সহ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয়।।

প্রসঙ্গত ফতুল্লার কাশিপুর ইউনিয়নের শান্তিনগর আলীপাড়া এলাকায় বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়াকে (৭০) সন্ত্রাসী হীরা ও সালু বাহিনী কুপিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন তার দুই ছেলেসহ ৫ জন। আর নিহত সুরুজ কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং আলীপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি এবং গেদ্দার বাজার মার্কেট কমিটির সভাপতি।