বন্দর মুছাপুরে মাকসুদের স্ত্রী ও সন্তানের লড়াই: ৪ প্রার্থীর মনোনয়ন বৈধ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাকসুদ হোসেন। তিনি মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে ওই নির্বাচনে অংশগ্রহণ করলেও ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান পদটি শূণ্য হয়।

এদিকে ২৭ জুলাই বন্দরের মুছাপুর ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন। এর উপ নির্বাচনে তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। এ নির্বাচনকে ঘিরে ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেও শুক্রবার ৪ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন অফিসার রিয়াজ আহমেদ।

বৈধ প্রার্থীরা হলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেনের সহধর্মিনী নার্গিস আক্তার ও তার ছেলে মাহমুদুল হাসান শুভ, ব্যবসায়ী আলী হোসেন ও মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। হলফ নামায় ত্রুটি থাকায় সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হানিফ কবির ও মাসুদ রানার মনোনয়ন বাতিল করা হয়েছে।

প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই। ১১ জুলাই প্রতীক বরাদ্দ। আগামী ২৭ জুলাই সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভিএম ভোট গ্রহন চলবে।

এ ইউনিয়নের চেয়ারম্যান পদ থেকে মো. মাকসুদ হোসেন পদত্যাগ করে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় চেয়ারম্যান পদ টি শুন্য হয়। এই উপ নির্বাচনে চেয়ারম্যান পদে মুল প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসাবে থাকবেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ ও ব্যবসায়ী আলী হোসেন এমন গুঞ্জন ছড়িয়ে পড়ছে মুছাপুর ইউনিয়ন ভোটারদের মাঝে।