আড়াইহাজারে মোয়াজ্জিনের চোখ উৎপাটন করে নিলো মাদক ব্যবসায়ীরা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদকব্যবসায় বাধা হয়ে দাঁড়ানোর কারণে মসজিদের মোয়াজ্জিনের চোখ নষ্ট করে দেয়াসহ একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা হয়েছে। উপজেলার মাদক অধ্যুষিত এলাকা ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে গত ৩০ জুন এ ঘটনা ঘটলেও এ বিষয়ে মামলা রেকর্ড করা হয়েছে ৬ জুলাই শনিবার।

মামলার এজাহার থেকে জানা যায় যে, ওই গ্রামের বৃদ্ধ শামসুল ইসলাম (৮০) স্থানীয় মসজিদের মোয়াজ্জিন। তিনি এলাকার মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের অবৈধ কর্মকান্ডের পথে বাঁধা হয়ে দাঁড়ানোর কারণে ওই এলাকার মাদক ব্যবসায়ী আলী হোসেন, অপু, মোক্তার হোসেন গংদের রোষানলে পড়েন। তারা শামসুল ইসলামকে হত্যার হুমকী দিয়ে আসছিল। ৩০ জুন রাতে তিনি মসজিদ থেকে বাড়ীতে যাবার পথে বালিয়াপাড়া কমিউনিটি ক্লিনিকের সামনে মাদক ব্যাবসায়ী চক্রের সদস্যদের সামনে পড়েন।

এ সময়ে আগে থেকে ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত উল্লিখিত সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করেন। তাকে বাঁচাতে গিয়া তার ছেলে জুয়েল (৪০) ভাতিজা জাহিদ (৪২), এবং ভাতিজা বধূ মাহমুদা (৩০) সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে শামসুল ইসলামও জুয়েলকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মোয়াজ্জিন শামসুল ইসলামের (৮০) বাম চোখ কেটে নষ্ট হয়ে যায়। এ ব্যাপারে আহত ওই পরিবারের পক্ষ থেকে পিয়াল হাসান বাদী হয়ে শনিবার থানায় মামলাটি দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, অভিযোগ দায়েরে বিলম্বের কারণে মামলা রেকর্ড করতে বিলম্ব হয়েছে। আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।