মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে মোগরাপাড়া ইউনিয়নে মিছিল ও প্রতিবাদ সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও নৈরাজ্যসৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও লাঠি মিছিল করেছে এলাকাবাসী। ১২ জুলাই শুক্রবার বিকেল ৪টায় এই প্রতিবাদ সভায় ইউনিয়নের ছোট সাদিপুর, বন্দেরা, রতনদী এলাকার অবস্থিত ভুক্তভোগী সহ স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার আবু জাহের’র সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ থানা পুরিশের পরিদর্শক (অপারেশন) মো.সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, এসআই ইমরান, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির, ১নং ওয়ার্ড মেম্বার সিপন সরকার,যুবলীগ নেতা নুরে আলম, নাসির সহ মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

স্থানীয় ভুক্তভোগীরা বলেন, সম্প্রতি মোগরাপাড়া ইউনিয়নে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও নৈরাজ্য সৃষ্টি করছে এই এলাকারই হরমুজ’র চার ছেলে পায়েল, মেহেদুল ও তানভির গং। তারা এখানে, চাঁদাবাজী, মোবাইল ছিনতাই ও জগণকে জিম্মি করে মোগরাপাড়া ইউনিয়নে একপ্রকারে নৈরাজ্য সৃষ্টি করে চলছে। এই ইউনিয়নের জনগণ তা মেনে নিবে না। যে কোনো মুল্যে তা প্রতিহত করা হবে। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য যে, গত ৯ জুন রোববার রাত ১০টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও সেই টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে পায়েলের নেতৃত্বে রাব্বী (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়।

ওয়ার্ড মেম্বার আবু জাহের জানান, শিল্প-কারখানা সমৃদ্ধ এই এলাকা, এখানকার সাধারণ মানুষসহ পোশাক শ্রমিকরা প্রায়ই চাঁদাবাজি ও ছিনতাইয়ের শিকার হচ্ছেন এবং যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়ছেন। এ সব অপরাধ দমনে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন।