নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন: দুই আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি এবং তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ১১ জুলাই বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায়র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জ ও সিপিসি-৩, নোয়াখালীর একটি যৌথ আভিযানিক দল ১১ জুলাই লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন তালতলা বাজার চৈয়াল ঘর মসজিদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপরোক্ত চাঞ্চল্যকর নাসির শেখ হত্যা মামলার এজাহারনামীয় ১নং আসামী মোঃ আলম ও ২নং আসামী মোঃ নাইম হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তিনি জানান, গত ২৫ জুন রাতে আসামীরা ভিকটিম নাসির শেখকে ডেকে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন মন্ডলপাড়া ব্রীজ সংলগ্ন “মা হোটেলে” নিয়ে এক সাথে রাত্রের খাবার খাওয়ার একপর্যায়ে কথা কাটাকাটির জের ধরে ভিকটিমকে টেনে হোটলের বাহিরে নিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। আসামীদের হাতে থাকা ধারালো সুইচ গিয়ার ও চাকু দিয়ে ভিকটিম নাসির শেখের বগলের নিচে গুরুতর কাটা জখম, পিঠের বাম পাশে একাধিক কাটা গুরুতর জখম,কোমরের উপর কাটা রক্তাক্ত গুরুতর জখম, বাম হাতের কুনুই ভাঙ্গা জখম করে ঘটনাস্থলে ফেলে রেখে আসামীরা পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমকে স্থানীয় লোকজন মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ভিক্টোরীয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উক্ত হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করেন।পরবর্তীতেনিহত ভিকটিমেরবড় ভাই মোঃ আকাশ (২৯)২৬জুন ২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-২০, তারিখ-২৬/০৬/২০২৪ ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।

গ্রেপ্তারকৃত আসামী’দ্বয়কে নারায়ণগঞ্জ জেলার, সদর মডেল থানায়পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।