তারাবো পৌরসভাধীন ২নং ওয়ার্ডে তৃণমুল বিএনপির কমিটি ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আওতাধীন রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার ২নং ওয়ার্ডে তৃণমুল বিএনপির কমিটি ঘোষণা করা হয়েছে। ১৩ জুলাই শনিবার বিকেলে রুপসী খন্দকার বাড়িতে এক কর্মীসভা শেষে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন করেন তারাবো পৌর তৃণমুল বিএনপির আহ্বায়ক কামাল খান ও সদস্য সচিব মুকবুল হোসেন।

মাহামুদুল্লাহ ইমনকে সভাপতি জুয়েল মিয়াকে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে রয়েছেন মুকুল হোসেন, সহ-সভাপতি পদে গোলাম নবী, সোলায়মান মিয়া, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে তোফাজ্জল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে জাকির হোসেন, প্রচার সম্পাদক পদে মাসুম, দপ্তর সম্পাদক পদে আওলাদ হোসেন ও সিনিয়র সদস্য বেলায়েত হোসেন সহ মোট ৩১ সদস্য বিশিষ্ট কমিটি।

এর আগে তৃনমুল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকারকে সংবর্ধনার আয়োজন করে তারাবো পৌর তৃণমুল বিএনপি। এতে সভাপতিত্ব করেন তারাবো পৌর তৃনমুল বিএনপির আহ্বায়ক কামাল খান ও পরিচালনায় ছিলেন সদস্য সচিব মুকবুল হোসেন।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তৃণলমুল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার এবং প্রধান বক্তা ছিলেন জেলা তৃণমুল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বার ও বিশেষ অতিথি ছিলেন জেলা তৃণমুল বিএনপির সিনিয়র সদস্য আব্দুল হাই তালুকদার, জয়নাল আবেদীন খন্দকার।

একই সঙ্গে তারাবো পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি নবী হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জুয়েল মিয়া, প্রচার সম্পাদক আরিফ হোসেন, ত্রাণ বিষয়ক সম্পাদক সোলায়মান সহ ১৫জন নেতাকর্মী বিএনপি ত্যাগ করে তৈমূর আলম খন্দকারের হাতে ফুল দিয়ে তৃণমুল বিএনপিতে যোগদান করেন। এরপর তারাবো পৌরসভা তৃনমুল বিএনপির কর্মীসভার মাধ্যমে ২নং ওয়ার্ডে তৃণমুল বিএনপির কমিটি ঘোষণা করা হয়।