যুবকের গোপনাঙ্গে লাথি মেরে অজ্ঞান করে দিলো ইউপি চেয়ারম্যান!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে এক যুবকের গোপনাঙ্গে লাথি মেরে অজ্ঞান করে দেয়ার অভিযোগ ওঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। একই সঙ্গে ওই যুবককে হত্যার উদ্দেশ্যে গুরুত্বর জখমেরও অভিযোগ ওঠেছে। এ বিষয়ে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়াারম্যান আল আমিন সরকারের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগ দায়েরের পর আল আমিন সরকার থানা পুলিশকে ম্যানেজ করে উল্টো ওই যুবক ও তার আত্মীয়স্বজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ ওঠেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, ১৬ জুলাই সকালে বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের মাসুদ নামের ওই যুবককে পূর্ব শত্রুতার জের ধরে দলবল নিয়ে যুবক ও তার পরিবারের উপর হামলা চালায় চেয়ারম্যান আল আমিন সরকার। এর আগে গত ২২ এপ্রিল থানায় আল আমিন সরকারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

সেই জের ধরে মঙ্গলবার সকালে আল আমিন সরকার সহ আরো ৫/৭জন সন্ত্রাসী নিয়ে মাসুদ ও তার পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। এ সময় আল আমিন সরকার আহত মাসুদের গোপনাঙ্গে লাথি দিলে মাসুদ অজ্ঞান হয়ে যান। ওই সময় মাসুদকে বাঁচাতে তার পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তার পরিবারের নারী সদস্যদের শ্লীলতাহীনা ঘটনা। পরে স্থানীয়রা মাসুদতে চিকিৎসার ব্যবস্থা করেন। পরবর্তীতে আহত মাসুদের মা রহিমা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় উল্টো মাসুদ ও তার পরিবারের সদস্যদের মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছেন আল আমিন সরকার- এমন অভিযোগ ওঠেছে।

এ বিষয়ে ওই ইউপি চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।