আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি, আহত ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ব্যবসায়ির বাড়ীতে সশস্ত্র দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট বিনাইরচর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতদল মহিলাসহ তিনজনকে ধারারো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। এলাকায় অতঙ্ক সৃষ্টি করার জন্য ফাটানো হয়েছে মুহুর্মুহু ককটেল। আহতদেরকে আড়াইহাজার উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্ষণ করেছে।

আক্রান্তদের পরিবারের পক্ষ তেকে জানানো হয়, ওই রাতে অনুমান ১টারি দকে বাড়ীর সবাই নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়লে ২০/২৫ জনের এক দল মুখোশ পরিহিত সশস্ত্র ডাকাত দল প্রথমে কাপড় ব্যবসায়ি মোতালিব ও তার ছোট ভাই কামরুলের পাওয়ারলুম কারখানার শ্রমিকদেরকে হাত পা বেঁধে ফেলে রাখে। এর পর কেঁচি গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ বাড়ীর মালিক মোতালিব ও তার ছোট ভাই কামরুলকে হাত-পা ও মুখ বেঁধে জিম্মি করে রাখে।

এ সময় ডাকাত দল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে কামরুল, মোতালিবের মেয়ে মিথিলা (২২) চাচাতো ভাই শুভ (৩০) কে জখম করে ঘরে থাকা স্বর্নালংকার, নগদ টাকা ও অন্যান্য মালামাল লুটে নিতে থাকে। এ সময় এলাকায় বিদ্যুৎ ছিলনা। এক ফাঁকে আহত শুভ কৌশলে ছুটে গিয়ে লোকজন জড়ো করে এবং ৪টি মসজিদে মাইক দিয়ে এলাকায় ডাকাত পড়ার কথা ঘোষণা করে। ফলে লোকজন জড়ো হতে থাকলে ডাকাত দল এলাকায় ভীতি সঞ্চার করার জন্য মুহুর্মুহু ককটেল বিষ্ফেরণ ঘটিয়ে পালিয়ে যায়। সংবাদ পেয়ে ঘটনার প্রায় ঘন্টা খানেক পর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শণ করে।