ফ্যাসিস্ট সরকারের আমলে বিএনপি নেতাকর্মীরা মামলায় জর্জরিত: বিল্লাল হোসেন

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ বন্দরের ধামগড় ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যেগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বীর শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে ধামগড় ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল হামিদ ভাসানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিল্লাল হোসেন।

বিশেষ অতিথি ধামগড় ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মেম্বার, সহ-সভাপতি ইসলাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক গাজ্বী আমির হামজা, বন্দর উপজেলা সাবেক ছাত্রদল সহ-সভাপতি ও সাবেক যুবদল নেতা নূরুজ্জামান মোল্লা, সাবেক ধামগড় ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সমোস্তফা মেম্বার, সাবেক মুছাপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইব্রাহিম খলিল, ধামগড় ইউনিয়ন সাবেক যুবদলের সহ-সভাপতি মোঃ বাদল রহমান, আবু তালেব মিয়া, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা মো. রাসেল, দেলোয়ার হোসেন, আরিফ মিয়া, সালাউদ্দিন, জামাল হোসেন, নুরুল ইসলাম, বোরহান উদ্দিন, মুজিবুর রহমান সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি অ্যাডভোকেট বিল্লাল হোসেন বলেন, গত আওয়ামী ফ্যাসিস্ট সরকারের আমলে বিএনপি নেতাকর্মীরা মামলা হামলায় জর্জরিত। তাই সময় এসেছে বেগম খালেদা জিয়া ও তরুন প্রজন্মের অহংকার তারেক জিয়ার নেতৃত্বে দলকে সুসংগঠিত করা।

তিনি আরো বলেন, আমরা চারদিকে নাক কান খোলা রেখে আমাদের রাজনৈতিক কর্মকান্ড করতে চাই যেন আওয়ামীলীগ সন্ত্রাসী বাহিনী মসজিদ মন্দির থেকে শুরু করে দেশের গুরুত্বপূর্ণ কোন স্থানে হামলা করে অরাজকতা সৃষ্টি করতে না পারে।

সভাপতি ভাসানী বলেন, আমরা ছাত্রদের সহযোগিতার মাধ্যমে দেশকে নতুন করে স্বাধীন করেছি। কারন আওয়ামিলীগ সরকারের নেতৃত্বে দেশের জনগন অতিষ্ঠ হয়ে তাদেরকে দেশ থেকে বিতারিত করেছে।