হাসিনার ফাঁসির দাবিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারাদেশে খুন, গুম ও হত্যার নির্দেশদাতা সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং তার দোসরদের বিচার ও ফাঁসির দাবিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদল মহানগরীতে বিক্ষোভ মিছিল করে শেখ হাসিনা ও তার বাহিনীর ফাঁসির দাবি জানিয়েছে নেতাকর্মীরা। এ সময় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল আলম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

মিছিলে নারাণগঞ্জমহানগর যুবদলের নেতাকর্মীরা শ্লোগান দেয় ফাঁসি ফাঁসি ফাঁসি চাই, খুনি হাসিনার ফাঁসি চাই, আওয়ামী লীগের দালালেরা হুশিয়ার সাবধান” শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো শহর।

২১ আগস্ট বুধবার বিকেল চারটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহানগরীতে এ বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি খানপুর হাসপাতালের রোড় থেকে শুরু করে মেট্রোহলের মোড় হয়ে মিশন পাড়া মোড় দিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাড়া চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, গত ১৫ বছরে হাজার হাজার নেতাকর্মীকে গুম-খুন-জখম খুনি হাসিনা ও তার দোসর বাহিনীরা। তারা ২৮ অক্টোবর লগি-বৈঠার তাণ্ডব, শাপলা চত্বর ট্রাজেডি, নিরাপদ সড়ক ও সর্বশেষ ছাত্র-জনতার অভ্যুত্থানে হাজারের বেশি শিশু-ছাত্র-যুবক হত্যা ও আহত করেছে। এসব ঘটনায় সরাসরি নির্দেশদাতা খুনি শেখ হাসিনা ও তার দোসর বাহিনীর বিচার ও ফাঁসির দাবি জানাচ্ছি।

এসময়ে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শেখ মোহাম্মদ অপু, নূরে এলাহী সোহাগ, বন্দর উপজেলা যুবদলের সভাপতি প্রার্থী সম্রাট হাসান সুজন, মহানগর সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, শেখ মাগফুর ইসলাম পাপন, শাহজালাল কালু, মাকসুদুর রহমান শাকিল, রুবেল সরদার প্রমুখ।