আইনজীবী সমিতির পক্ষে আবু সাঈদ ও মুগ্ধর কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে বৈষম্যবিরোধী ছাত্র জনতা আন্দোলনে নিহত আবু সাঈদ ও মীর মুগ্ধর কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। আইনজীবী সমিতির এডহক কমিটির উদ্যোগে সিনিয়র আইনজীবীদের নিয়ে একটি টিম শহীদদের কবর জিয়ারত করে মোনাজাত ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এডহক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট রফিক আহমেদের নেতৃত্বে সমিতির একটি টিম গত ২৩ আগস্ট ঢাকায় শহীদ মীর মুগ্ধর করব জিয়ারত করেন আইনজীবীবৃন্দ। সেখান থেকে উক্ত টিম রংপুরের উদ্দেশ্যে রওনা দেন।

পরে শহীদ আবু সাঈদের বাসায় যান আইনজীবীরা। সেখানে তার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করেন এবং পরিবারের সদস্যদের শান্তনা দেন। পরবর্তীতে আবু সাঈদের কবর জিয়ারত করে দোয়া পালন করেন। সফরে মীর মুগ্ধর কবরে ও আবু সাঈদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় আইনজীবী সমিতির এডহক কমিটির সদস্য অ্যাডভোকেট সীমা সিদ্দিকী, অ্যাডভোকেট শ্যামল চন্দ্র বিশ্বাস, অ্যাডভোকেট জাহাঙ্গীর দেওয়ান, সমিতির গঠিত নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মঞ্জরুল হক খান, অ্যাডভোকেট ওয়াসিম কাজী, নির্বাচনের আপিল বোর্ডের সদস্য অ্যাডভোকেট মানিক মিয়া এবং অ্যাডভোকেট মাশফিক আহমেদ এই টিমের অংশগ্রহণ করেন।