‘ক্ষমতায় টিকে থাকতে যারা পাখির মত গুলি করে মানুষ হত্যা করে তাদের রাজনীতি নিষিদ্ধ চাই’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীরীগের রাজনীতিকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেরা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। ২৪ আগস্ট শনিবার বিকেলে উপজেলার কাঁচপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত দোয়া মিলাদ মাহফিল ও আলোচনার সভা প্রধান অতিথির বক্তব্যে এই দাবি করেন তিনি।

তিনি বলেছেন, যারা ক্ষমতায় থাকার জন্য নির্বিচারে মানুষ হত্যা করে, রাজপথে পাখির মত গুলি করে মানুষ হত্যা করে তাদের রাজনীতি করার কোনো অধিকার নাই। আওয়ামীলীগের রাজনীতিকে এদেশে নিষিদ্ধ করতে হবে।

বৈষম্যবিরোধী ছাত্র জনতা আন্দোলনে সকল শহীদদের রুহের মাগফেরাত কামানয় এবং বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও দেশব্যাপী বন্যাদূর্গতদের জন্য দোয়া ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে।

সভায় কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা বিএনপির সাবেক সভাপতি খন্দকার আবু জাফর।

এ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সিনিয়র সহ সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ভূইয়া মাসুম, সোনারগাঁ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিক, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাইজুল ইসলাম সরকার, সনমান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি সাফির উদ্দিন মজনু, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকার, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি পীর মোহাম্মদ পীরু, সাবেক সিনিয়র সহ-সভাপতি ফজলুর রহমান বাবুল, কাঁচপুর ইউনিয়ন বিএনপি নেতা বিএম ডালিম প্রমুখ।

এসময় উপজেলা ও কাঁচপুর ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।