দলমতের উর্ধে জাতি ধর্ম নির্বিশেষে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারা দেশের অব্যাহত রয়েছে ভয়াবহ বন্যা পরিস্থিতি। বানভাসি অসহায়দের পাশে দাঁড়ানোর লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংসদ কর্তৃক আয়োজিত এবং বৈষম্য বিরোধী সাধারণ ছাত্র ছাত্রী পরিষদের সার্বিক পরিচালনায় ত্রাণ সামগ্রী ও অর্থ সংগ্রহ কার্যক্রম তদারকি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় নেতৃবৃন্দ বন্যা পরিস্থিতি নিয়ে আতঙ্কিত না হয়ে দেশের সকলকে বন্যার্তদের সহায়তা করার আহবান জানান।

২৯ আগস্ট বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংসদের কার্যকরী সভাপতি ও শ্রমিক জাগরণ মঞ্চ এর কেন্দ্রীয় সভাপতি জাহাঙ্গীর আলম গোলক’র সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংসদ এর সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল।

সভাপতির বক্তব্যে শ্রমিক জাগরণ মঞ্চ’র কেন্দ্রীয় সভাপতি জাহাঙ্গীর আলম গোলক বলেন, আজ আমরা সকলে বানভাসি মানুষের জন্য যে সকল ত্রাণ সামগ্রী সহায়তা করছি এটাকে ত্রাণ বলবো না এটা হলো মানবিক সহায়তা। আমরা সবাই মিলে মিশে এই মানবিক কাজে সহায়তা করবো যে যেভাবে পারি। দেশের বন্যায় কবলিত বেশ কিছু জেলার সাধারণ মানুষ আজ আশ্রয় ও খাদ্য সংকটে পতিত। তাদের কথা চিন্তা করে মানবিক দিক থেকে দেশের সকল মানুষ ঐক্যবদ্ধ হয়ে মানবিক সাহায্য ও সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানাই। মানুষ মানুষের জন্য এই উক্তি ভুলে গেলে চলবে না। তাই বন্যার্তদের পাশে নারায়ণগঞ্জের বিত্তবান শ্রেণী এবং খেটে খাওয়া সাধারণ শ্রমিক কর্মচারীরা মানবিক সহায়তা অব্যাহত রাখতে আহবান জানাই। তিনি আরও বলেন, সংকট চিরকাল থাকবে না কিন্তু বিপদের সময়ের সহায়তা চিরকাল মনে রাখবে বানভাসি অসহায় মানুষ। আমরা দল ও মতের উর্ধে জাতি ধর্ম নির্বিশেষে সকলে বন্যার্তদের পাশে দাঁড়াই।

আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংসদ এর সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মাহামুদ হোসেন এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা মোঃ জাহাঙ্গীর আলম জাগু, আবু সাহিদ, আবু সুফিয়ান, জেসমিন আক্তার, রমজান, রাজু, মেঘলা, প্রিয়া, মুন, আলমগীর, খলিলুর রহমান, নান্নু মিয়া, সোহাগ, ফারুক আহমেদ প্রমুখ।