চাঁদাবাজ, দখলবাজির বিষয়ে নেতাকর্মীদের প্রতি টিপুর কঠোর বার্তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে বিশৃঙ্খলা, চাঁদাবাজি, দখলবাজিসহ বিভিন্ন অপকর্মের বিষয়ে দলীয় নেতাকর্মীদের প্রতি কঠোর বার্তা দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। ২৯ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নেতাকর্মীদের সতর্ক করেছেন তিনি।

তিনি তার ফেসবুকে লিখেছেন, আমি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ আবু আল ইউসুফ খান টিপু পুনরায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বলতে চাই বর্তমান পরিস্থিতিতে কেউ কোন দখলবাজি,চাঁদাবাজি ও কোন ধরনের অপকর্মের সাথে এবং হিন্দু সম্প্রদায়ের উপর কোন জুলুম ও হামলার জড়িত থাকবেন না ও করবেন না। যদি জড়িত থাকেন ও করেন তাহলে তাদের দায়িত্ব দল বহন করবে না।

তিনি বলেন, আমি বিএনপি’র চেয়ারম্যান ও আমার রাজনৈতিক অভিভাবক তারেক রহমানের নির্দেশ পেয়ে বার, বার নারায়ণগঞ্জ মহানগর বিএনপি”র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদেরকে গত ৫ই আগস্টের পর থেকেই মুখে মুখে, বক্তৃতায়, ফেসবুকে ও পত্রিকায় বিবৃতি দিয়ে বলে আসছি যে, কেউ কোন দখলবাজি, চাঁদাবাজি ও কোনো অপকর্মের সাথে এবং হিন্দু সম্প্রদায়ের উপর জুলুম ও হামলার সাথে জড়িত থাকবেন না, করবেন না।

টিপু এ বিষয়ে আরো বলেন, যদি দখলবাজি, চাঁদাবাজি ও কোন অপরাধ করেন এবং হিন্দু সম্প্রদায়ের উপর জুলুম ও হামলার সাথে জড়িত থাকেন এবং দলের ভাবমূর্তি নষ্ট করেন, তাহলে দল তার দায় ও দায়িত্ব বহন করবে না এবং আইন শৃঙ্খলা বাহিনী কোন ব্যবস্থা নিলে দল ও দলের নেতৃবৃন্দ দায়িত্ব নিবে না, পাশে থাকবে না। তাতে আমাদের দুঃখিত ও ব্যথিত হওয়া ছাড়া কোন উপায় থাকবে না।