স্বেচ্ছাসেবক দল নেতা রাসেলের বিরুদ্ধে ‘মিথ্যা’ মামলা প্রত্যাহার দাবিতে মিছিল, মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদকে যুবদলের সাবেক নেতা আনোয়ার হোসেন আনু হত্যা মামলায় মিথ্যা ষড়যনত্রমুলকভাবে জড়ানো হয়েছে দাবি করে সেই মামলা থেকে রাসেল মাহামুদকে অব্যাহতির দাবিতে এলাকাবাসী প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন।

৪ সেপ্টেম্বর বুধবারবিকেলে ফতুল্লার শাসনগাঁও বিসিক ঢাকা – মুন্সীগঞ্জ সড়কের পাশে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তারা। পরে বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধনে বক্তারা বলেন, আনোয়ার হোসেন আনুকে হত্যাকাণ্ড দাবি করে রাসেল মাহমুদের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এলাকায় রাসেলের পরিবারের সুনাম রয়েছে। একটি স্বার্থান্বেষী মহল রাসেলকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে এবং নিজেদের আখের গোছাতে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

তাঁরা আরও বলেন, বিএনপির রাজনীতি করে দীর্ঘ ১৫ বছর অসংখ্য মিথ্যা মামলা ও নির্যাতনের শিকার হয়ে কারাভোগও করেছে। এখন বিএনপির অনুপ্রবেশকারীরা রাজনৈতিক ভাবে রাসেলের সাথে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে মিথ্যা মামলা দিয়ে এখন অপপ্রচার চালাচ্ছে। আমরা এলাকাবাসী রাসেলের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।