দলের নেতাকর্মীদের প্রতি আবারো বিএনপি নেতা টিপুর কঠোর হুশিয়ারী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আবারো কঠোর হুশিয়ারী দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। ৪ সেপ্টেম্বর বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি একটিচ বার্তাও দিয়েছেন।

তিনি ফেসবুকে লিখেছেন, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কোন অন্যায় ও অপরাধের সাথে জড়িত থাকবেন না, করবেন না এবং কোন দখল, চাঁদাবাজি করবেন না ।কিন্তুু বিগত আওয়ামীলীগ সরকারের ও ওসমানী রাজত্বের সদস্য হয়ে যে জুলুম করে নিজেরা যে ফায়দা নিয়েছেন তা নতুন কোন রাজত্বের সদস্য হয়ে কোন সাধারণ ব্যবসায়ীদের উপর জুলুম করবেন না এবং অহেতুক নিজেকে ওসমানী সন্ত্রাসী ও মাফিয়া সিন্ডিকেট সদস্য ‘না এবং নির্দোষ’ প্রমাণ করার জন্য কোন কোন রাজনৈতিক নেতাদের নামে অপপ্রচার করবেন না।

‘যে সকল ব্যবসায়ী ওসমানী রাজত্বের সদস্য হয়ে তাদের সন্ত্রাসী কার্যকলাপে ও অবৈধ অস্ত্র ক্রয়ে আর্থিক সহযোগিতা করে অবৈধ অস্ত্রের মিনি ক্যান্টেনমেন্ট করার সর্বাত্মক সহযোগিতা করেছেন, তারা রাজনৈতিক দল ও নেতাদের নিয়ে কোন ষড়যন্ত্রে মেতে উঠবেন না ও করবেন না। আমরা মাফিয়া ও সিন্ডিকেট ও ওসমানী রাজত্বের মাফিয়া ব্যবসায়ীদের, কোন সাধারণ ব্যবসায়ীদের উপর জুলুম করতে দিবো না এবং সিন্ডিকেট ও মাফিয়া গ্রুপের এবং ওসমানী রাজত্বের সহযোগী ও সন্ত্রাসীদের পৃষ্ঠপোষক ৫ই মে-১৩ইং হেফাজতের উপরে ও ৫ই আগষ্ট-২৪ইং বৈষম্য কোটা বিরোধী আন্দোলনে ছাত্র আন্দোলন দমন করার জন্য বিগত খুনী হাসিনা ও ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারের পক্ষে যে সকল খুনী শামীম ওসমান, খুনী সেলিম ওসমান, খুনী আজমেরী ওসমান ও খুনী অয়ন ওসমানের সন্ত্রাসী কার্যকলাপ ও অবৈধ অস্ত্র ক্রয়ের যোগান দিয়েছেন, তাদের পক্ষে আমাদের থাকার কোন সুযোগ নাই এবং নৈতিকভাবে থাকার কোন প্রশ্নই উঠে না।’