মুকুল ও আশাকে দ্রুত গ্ৰেপ্তারের দাবি জানিয়েছেন সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু’র উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আজকে আমরা হতভম্ভ। আজকে যেসব সন্ত্রাসীরা বিগত ১৫ বছর আওয়ামীলীগের দালালি করে বিএনপির অনেক নেতাকর্মীকে তারা প্রকাশ্যে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে হেনস্থা নির্যাতন করেছিল, এখনো তারা আওয়ামী লীগ সন্ত্রাসীদের নিয়ে তাদের কার্যক্রম পরিচালনা করছে। তারা মনে করছে এটা এখনো আওয়ামীলীগের যুগ। আজকে তারা আমাদের মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর উপর যে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে এর নিন্দা জানানোর ভাষা আমাদের নেই।

৬ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেখতে গিয়ে টিপুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এসব মন্তব্য করেন।

তিনি আরো বলেন, আজকে রাস্তার উপরে ওঁৎ পেতে থেকে হত্যার উদ্দেশ্যে গুরুতর আহত করেছেন। তার ঘাড়ের উপরে চাপাতি কুপিয়েছে। তাকে হত্যার উদ্দেশ্যে এমনভাবে কুপানো হয়েছে। তাকে হত্যা করার জন্যেই আতাউর রহমান মুকুল, আবুল কাউসার আশাসহ তাদের সন্ত্রাসী বাহিনী সৌরভ, মোস্তাক ও রাজিবের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। তাদের সাথে যারা ছিল সবাই আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মী। অবিলম্বে তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ব্যবস্থা করতে হবে।

তিনি বলেন, আপনারা জানেন আতাউর রহমান মুকুলের কৃতকর্মের জন্য দল তাকে বহিষ্কার করেছিল। বহিষ্কার হয়েছে সে বিএনপির নাম ভাঙিয়ে সন্ত্রাসী চাঁদাবাজি ও টেন্ডারবাজি, দখলদারিত্ব করে মানুষকে মারধর করছে। কার সাথে বিএনপির কোনো সম্পর্ক নেই। মুকুলকে অবিলম্বে গ্রেফর করতে।

তিনি আরও বলেন, বন্দর থানার ওসি মোস্তফাকে আমি কল করেছিলাম তিনি সেখানে যায়নি এবং তাদেরকে রক্ষা করেনি। বন্দর যারা আওয়ামী প্রশাসন রয়েছে তাদেরকে অবিলম্বে ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার করতে হবে। যারা দীর্ঘ ১৫ বছর মানুষের উপর স্টিম ডলার চালিয়েছিলেন এ প্রশাসন তাদের সেটা হতে পারে না। অবিলম্বে আতাউর রহমান মুকুল, আবুল কাউসার আশার, মোস্তাক, সৌরভ রাজীবদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। টিপুসহ আমাদের ২০-২৫ নেতাকর্মী আজকের এই ঘটনা আহত হয়েছেন। তারা বিএনপির নেতাদেরকে সরিয়ে দিয়ে আওয়ামী লীগের আমলে যেভাবে লুটেপুটে খাইছে তারা এখন আবার সেইভাবে লুটেপুটে খাওয়ার চেষ্টা করছে। সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় কিন্তু নারায়ণগঞ্জবাসী সেটা হতে দেবে না।