সোনারগাঁয়ে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৩১ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা হতে ৩১(একত্রিশ) কেজি গাঁজাসহ ৩ জন পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে এবং মাদক পরিবহনকারী পিকআপ জব্দ করা হয়। ৭ সেপ্টেম্বর শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১ৃ১ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক, মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গত ৬ সেপ্টেম্বর শুক্রবার নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একটি টাটা সিংগেল কেবিন পিকআপহতে অবৈধ মাদকদ্রব্য ৩১ (একত্রিশ) কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি টাটা সিংগেল কেবিন পিকআপ জব্দসহ ০৩ জন পেশাদার তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ জহির, মোঃ তামিম মোল্লা ও মোঃ জাকারিয়া।

তিনি আরো জানান, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃত সদস্যরাপারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এসংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।