টিপুর উপর সন্ত্রাসী হামলা: আইনজীবী ফোরামের নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যে চালানো সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

আইনজীবী ফোরামের ও আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির এবং আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ ও নিন্দা জানান। একই সঙ্গে দ্রুত হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান।

বিবৃতিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের একজন সম্মানিত সদস্য এবং বিগত স্বৈরাচারী সরকারের শাসনামলে সরকার বিরোধী আন্দোলনের একজন বীর সৈনিক। তাকে হত্যার উদ্দেশ্যে চালানো সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। সেইসাথে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর দ্রুত সুস্থতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর বিকেল ৪টায় নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায় মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালানো হয়। হামলায় টিপুসহ ৫ জকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। আহতদের প্রথমে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে নগরীর হেল্থ রিসোর্ট হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি মিশনপাড়া মেডিহোপ ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।