টিপুর উপর হামলাকারীদের কঠোর শাস্তির দাবিতে বন্দর থানা বিএনপির প্রতিবাদ সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট াাবু আল ইউসুফ খান টিপুর উপর হামলাকারীদের কঠোর শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে বন্দর থানা বিএনপি। ১১ সেপ্টেম্বর বুধবার বিকেলে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার বেদীতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। থানা বিএনপির সভাপতি কাউন্সিলর শাহেন শাহ আহমেদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

সমাবেশের প্রধান অতিথি মহানগর বিএনপির আহবায়ক এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান তার বক্তব্যে টিপুর উপর হামলাকারীদের কঠোর প্রতিবাদ জানাতে গিয়ে মহানগর বিএনপির বহিস্কৃত সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল ও মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কাউনিসলর আবুল কাউসার আশা সম্পর্কে বলেছেন, শামীম ওসমান, সেলিম ওসমানের পা চাটা কুকুর আতাউর রহমান মুকুল। দলের দুর্দিনে সুবিধা নিয়ে এখন সুদিনেও সুবিধা নিতে মরিয়া হয়ে উঠেছে। দলকে অনেক বেচে খেয়েছেন আর সুযোগ পাবেন না।

সাখাওয়াত হোসেন আরো বলেন, আওয়ামীলীগের দোসর আতাউর রহমান মুকুল বহিস্কৃত নেতা এবং কাউন্সিলর আশা হচ্ছে পদহারা নেতা। সেইদিন আবু আল ইউসূফ খান টিপুর বিরুদ্ধে তারা শহরে যে শোডাউন করেছে তাতেই প্রমাণিত হয় তারা ওই হামলার নায়ক। কেবল সেদিনের ঘটনাতেই তারা দলের বিরোধীতা করেননি যেদিন একটি অনুষ্ঠানে তার সামনে আওয়ামীলীগের গোপীনাথ দাস শহীদ জিয়াকে কুকুর বলে গালি দিয়েছেন সেইদিন আতাউর রহমান মুকুল মঞ্চে থেকে মুচকি মুচকি হাসেন। এসবের অর্থ কি দাড়ায়। আতাউর রহমান মুকুল কি বুঝতে পারেন না তাদের জনপ্রিয়তায় ধ্বস নেমেছে। আর সে কারণেইতো এবারের উপজেলা নির্বাচনে বন্দরবাসী মুকুলকে লালকার্ড দেখিয়েছেন।

বন্দর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহেনশাহ আহাম্মেদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র যুগ্ম আহাবায়ক মনির হোসেন খান, যুগ্ম আহবায়ক ফতেহ রেজা রিপন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব, বন্দর থানা বিএনপি’র সাবেক সভাপতি নূর মোহাম্মদ পনেছ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র সভাপতি মোঃ মাসুদ রানা, বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল ইসলাম হীরণ, সিনিয়র সহ-সভাপতি মহিউদ্দিন শিশির,, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ লিটন, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান প্রমূখ।