আন্দোলনে গুলিবিদ্ধ শাহআলমের চিকিৎসায় সহায়তা দিলেন কাউন্সিলর সাদরিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সিদ্ধিরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে অংশ নেওয়া মুক্তিযোদ্ধ প্রজম্মদলের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সদস্য শাহ আলমকে আর্থিক সহায়তা দিয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সহ-সভাপতি গোলাম মোহাম্মাদ সাদরিল ।

১১ সেপ্টেম্বর বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জ কলাবাগ চারতলা এলাকায় আহতের বাড়িতে গিয়ে শাহ আলমের চিকিৎসার খোঁজখবর নেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন। সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনে অংশ নেয় শাহ আলম। এ সময় পুলিশের ছররা গুলিতে রক্তাক্ত আহত হয়।

জানাগেছে, গত আগস্ট হতে হাসপাতালে চিকিৎসা নেয়ার সময় কাউন্সিলর সাদরিল হাসপাতালে গিয়ে সার্বিক চিকিৎসার খোঁজখবর নেন এবং আর্থিক সহযোগীতা করেন। শাহ আলম নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ কলাবাগ এলাকার বাসিন্দা।

এ সময় কাউন্সিলর সাদরিল বলেন, ছাত্র আন্দোলনের ডাকে ছাত্র জনতার গণঅভ্যুত্থানে পতন হয়েছে স্বৈরাচারী শাসক গোষ্ঠী শেখ হাসিনা সরকারের। আন্দোলনে শহীদ হয়েছেন শত শত ছাত্র জনতা। এতিম হয়েছেন কয়েক শতাধিক পরিবার। আওয়ামী সন্ত্রাস বাহিনী এবং পুলিশের গুলিতে আহত হয়ে পঙ্গুত্ব বরণ করেছেন অনেকেই।

তিনি আরও বলেন, দেশের তরে শহীদ এবং আহত বীরদের পরিবারের পাশে দাঁড়াতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশ বাস্তবায়ন এবং ব্যক্তিগত দায়িত্ববোধ থেকে বিএনপির পক্ষ থেকে আহত ও নিহত পরিবারের চিকিৎসার খোঁজখবর নিচ্ছি। এবং আমার ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগীতা করছি যা অব্যাহত থাকবে।

শাহ আলমের ভাই বলেন, পুলিশের ছররা গুলিতে আমার ভাইয়ের শরীরে ৭টি গুলি বিদ্ধ হয়। অস্ত্রোপচারের মাধ্যমে গুলি বের করা হয়েছে এখন অনেকটাই সুস্থ । তিনি বলেন আমার পরিবার কাউন্সিলর সাদরিলের প্রতি কৃতজ্ঞ তিনি আমাদের পাশে দাড়িয়েছেন হাসপাতালে থাকার সময় তিনি দেখতে গিয়েছেন এবং আর্থিক সহযোগীতা করেছেন।