আড়াইহাজারে সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে মিছিল, কৌশলে পারভীনের নির্বাচনী শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সন্ত্রাস চাঁদাবাজি, নৈরাজ্য ও দখলদারদের বিরুদ্ধে গণসমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

১৩ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে উপজেলার উচিতপুরা ইউনিয়নের আতাদি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়। তবে এই কর্মসূচির মাধ্যমে তিনি কৌশলে নির্বাচনী শোডাউন দিয়েছেন। কারন ওই সময় নেতাকর্মীরা তার পক্ষে নির্বাচনী শ্লোগান দিয়েছেন।

জসিম মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারভীন আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিসাসের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাহিদ গোলনার ইভা, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দীন মোল্লা, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সহিদুল্লাহ মিয়া, সাবেক বি আর ডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, আবুল হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পারভীন আক্তার বলেন যারা সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজি করে দলের ভাবমূর্তি নষ্ট করে তারা দলের অনুপ্রবেশকারী তাদের থেকে সকলকে সজাগ থাকতে হবে। টিকেটের মালিক জনগণ জনগন যাকে সমর্থন করবে তিনি মনোনয়ন পাবেন এবং তিনি জনগণের ভোটে নির্বাচিত হয়ে নারায়ণগঞ্জ -২ আসনের এমপি নির্বাচিত হবেন।

তিনি আরো বলেন ছাত্র জনতার হত্যাকারী খুনি হাসিনাকে দেশে ফিরে এনে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে।