বলয় পরিবর্তন করলেন যুবদল নেতা শহিদুল ইসলাম!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহামুদের বলয় পরিবর্তন করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা ‍যুবদলের নেতৃত্ব প্রত্যাশি শহিদুল ইসলাম।

১২ সেপ্টেম্বর বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দীনের হাতে ফুল দিয়ে গিয়াসের বলয়ে ভীড়েন শহিদুল ইসলাম।

এখানে উল্লেখ্যযে, মামুন মাহামুদ ও গিযাসউদ্দীনের সঙ্গে রাজনৈতিক বিরোধী রয়েছে। সিদ্ধিরগঞ্জে বিএনপির দুটি গ্রুপ মামুন মাহামুদ ও গিয়াস বলয়ের হয়ে রাজনীতি করে আসছে। দীর্ঘদিন যাবত শহিদুল ইসলাম মামুন মাহামুদের সঙ্গে রাজনীতি করে আসছেন।

বুধবার রাতে গিয়াসউদ্দীনের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শহিদুল ইসলামের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা। এ সময় তার সঙ্গে ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি রওশন আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, ১নং ওয়ার্ড যুবদল নেতা নাইম মিয়া জিতু, সোহাগ মিয়া, রুবেল হোসেন, মিলন, ২নং ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ ফারুক, ৩নং ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ রাজু, ৪ নং ওয়ার্ড ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ ইব্রাহিম, ৫ নং ওয়ার্ড যুবদল শাহ আলম, ৭ নং ওয়ার্ড যুবদল নেত মোহাম্মদ সোহেল, হাছান তাজ, আরিফ, শাহেদ আলী, সাইদুল ইসলাম, আফজাল হোসেন, মানিক, মিলন, আলম ও নাহিদ প্রমুখ ।