জাকির চেয়ারম্যানের অপসারণ দাবিতে বিএনপির মানববন্ধন

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে স্বৈরাচারী আওয়ামী ফ্যাসিবাদ সরকারের প্রহসনমূলক ভোটারবিহীন নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেনের অপসারণের দাবীতে আলীরটেক ইউনিয়ন বিএনপি আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকসুর সাবেক সামাজিক আপ্যায়ন সম্পাদক ও মৎসজীবীদলের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মিলন মেহেদী।

প্রধান অতিথির বক্তব্যে মিলন মেহেদী বলেন, ড. ইউনুস নেতৃত্বে দেশ সংস্কার হচ্ছে। বর্তমানে ড. ইউনুসের সরকারকে টিকিয়ে রেখে সামনের দিনে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ তৈরি করতে হবে। শত শত মানুষের রক্তের বিনিময়ে আমরা যে স্বাধীনতা পেয়েছি সেটা টিকিয়ে রাখতে হবে। শেখ হাসিনা স্বার্থপর নেত্রী। স্বার্থপরের মতো পালিয়ে গেছে উনাকে আওয়ামী লীগের নেতাকর্মীরাও এখন আর পছন্দ করে না। আলীরটেক ইউনিয়নবাসীর দাবী চেয়ারম্যান পদ থেকে স্বৈরাচারী আওয়ামী ফ্যাসিবাদ সরকারের প্রহসনমূলক ভোটারবিহীন নির্বাচিত চেয়ারম্যান ঘি জাকির এর অপসারণ।

এসময় আক্তারুজ্জামান বলেন, সাপের বাচ্চা ছোট হলেও সাপ। বড় সাপ পালাইছে, ছোটটা রয়ে গেছে। আমার রক্ত বিএনপি, আমি আওয়ামী লীগের অপ-রাজনীতিতে লিপ্ত হইনি। বিএনপির সঙ্গে বেইমানী করতে পারিনা। ঘরে ঘরে বিএনপির হাত পা ধরতাছেন আমাদের সঙ্গে আসো মামলা বাদ করে দিবো। কার মদদে মামলা করছেন? বিএনপির নেতারা আরো ৫০টা মামলা খেলেও আওয়ামী লীগের ছায়াতলে যাবোনা, ভন্ড পীরের মুরিদ হবোনা।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে এসময় আরও বক্তব্য রাখেন, বিএনপি নেতা নজরুল ইসলাম বাবু, বিএনপি নেতা আক্তারুজ্জামান, বিএনপি নেতা আওলাদ হোসেন মেম্বার, আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুল ইসলাম শুক্কুর, বক্তাবলী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক, বিএনপির সিঙ্গাপুর শাখার সহ-সভাপতি আল-আমীন ইকবাল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সরকারী তোলারাম কলেজ শাখা ছাত্রদলের সাবেক সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, বিএনপি নেতা শাহজাহান মিলন, জিসাস এর কেন্দ্রীয় সহ-সভাপতি সোহেল মাহমুদ ও আলীরটেক ইউনিয়ন বিএনপি নেতা দয়াল রিপন সহ বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।