রংধনু গ্রুপের পরিচালক মিজান ১০ দিনের রিমাণ্ডে

ডেস্ক রিপোর্ট:

বৈষম্যবিরোধী ছাত্র জনতা আন্দোলনে নিহত স্কুলছাত্র রোমান হত্যাসহ ৪টি মামলায় রংধনু গ্রুপের পরিচালক ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে ১০ দিনের রিমাণ্ডে নিয়েছে পুলিশ। ২৩ সেপ্টেম্বর সোমবার নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শামসুর রহমানের আদালতে গ্রেপ্তার মিজানকে রিমান্ড চেয়ে হাজির করা হয়। শুনানি শেষে আদালত ১০ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে স্কুলছাত্র রোমান হত্যাসহ পৃথক ৪টি মামলায় রূপগঞ্জের মিজানুর রহমান মিজানকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এর মধ্যে রূপগঞ্জের স্কুলছাত্র রোমান হত্যা মামলায় ৫ দিনের এবং হত্যা চেষ্টা ও মারামারির দু’টি মামলায় ২ দিন করে এবং ১টি মামলায় ১ দিন মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আমরা আশা করি, জিজ্ঞাসাবাদের মাধ্যমে গুরুত্বপূর্ণ অনেক তথ্য বেরিয়ে আসবে। কারণ সে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। পাশাপাশি তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অনেক অভিযোগ রয়েছে।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর পাঁচ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে রাজধানীর খিলক্ষেত থানায় করা মামলায় রংধনু গ্রুপের পরিচালক ও রূপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আলী হায়দারের আদালত।