বিএনপির নাম ভাঙ্গিয়ে দখলবাজি, চাঁদাবাজি, সন্ত্রাসী চলবে না: পারভীন আক্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেছেন, ২য় বার স্বাধীনতার জন্য যে সকল ছাত্রজনতা ও বি.এনপির অগনিত কর্মী সমর্থক শহীদ হয়েছেন আমি তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। এই শহীদদের রক্তের সাথে আমরা বেঈমানী করতে পারি না। ৫ই আগস্ট ছাত্রজনতার গণহত্যাকারী স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতন ও পালিয়ে যাওয়ার পর বিএনপির নাম ভাঙিয়ে যারা লুটপাট, চাদাবাজী, ব্যবসায় প্রতিষ্ঠানে তালা ও দখলদারী সহ নানান অপকর্মে লিপ্ত হয়ে বি.এন.পির ভাবমূর্তী ক্ষূন্য করেছে। বিএনপির কর্মী সমর্থক ও আড়াইহাজার উপজেলার আপামর জনসাধারনকে সাথে নিয়ে তাদেরকে উৎখাত না করে আমি ঘরে ফিরবো না।

২৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের কাইমপুর ঈদগাহ ময়দানে সন্ত্রাস, নৈরাজ্য, লুটপাট, চাদাবাজ ও দখলদারের বিরুদ্ধে এক গণপ্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

তিনি আরও বলেন, ছাত্রজনতা গণহত্যার দায়ে স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসরদের ফাসির রায় বিদেশ থেকে এনে বাংলার মাটিতে কার্যকর করতে হবে। আমার যে সকল যুবক ও তরুন সন্তানেরা ভোটার হয়েও ভোটাধিকার প্রয়োগ করতে পারে নাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমার চ্যালেঞ্জ, তারা যার ভোট সে, যাকে খুশি তাকে দিবে।

তিনি বলেন গণমানুষের দল বি.এন.পি। সকল ক্ষমতার উৎস আপনারা। আপনারা যার কাছে আপনাদের জান ও মাল নিরাপদ মনে করবেন, আপনারা তাকেই সমর্থন করে তার হাতেই টিকেট তুলে দিবেন। আপনারা টিকেট এনে যার হাতে তুলে দিবেন, আমরা আপনাদের সাথে ঐক্যবদ্ধ থেকে ভোট বিপ্লবের মাধ্যমে তাকেই বিজয়ী করবো। আমার মূল শক্তি আড়াইহাজারের জনগন। তিনি বলেন, আপনাদের পাশে থেকে আড়াইহাজারবাসীকে এমন একটি প্রশাসন উপহার দিতে চাই যেই প্রশাসন হবে জনগনের এবং জনগন হবে প্রশাসনের। জনগন এবং প্রশাসনের মাঝে যেন কোন সন্ত্রাসী, চাদাবাজ, দালাল, দুর্ণীতিবাজ যেন ঢুকতে না পারে, আপনারা সজাগ দৃষ্টি রাখবেন। প্রশাসনের কাছে সেবা চেয়ে জনগন যেন নির্যাতনের শিকার না হয়। পারভীন আক্তার প্রশাসনের প্রতি এই আহব্বান জানান।

তিনি আরও বলেন, দলের নাম ভাঙিয়ে সন্ত্রাস, চাদাবাজী, দখলসহ নানা অপরাধ, অপকর্ম করেছে তাদের অপরাধের স্বাক্ষী আড়াইহাজারের জনগন। গণশুনানির মাধ্যমে দোষীদের শনাক্ত করিয়া সন্ত্রাস, চাদাবাজ, নৈরাজ্যকারীদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার আহব্বান জানান প্রধান অতিথি পারভীন আক্তার।

আড়াইহাজার উপজেলা সদর পারভীন আক্তারের দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদী অসংখ্য নারী, পুরুষ এসে জমা হলে তারা সকলে আড়াইহাজার বাজারের উপর দিয়ে মিছিল সহকারে সভাস্থলে যোগদেন।

গণপ্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ফতেপুর ইউনিয়নর সাবেক চেয়ারম্যান ও উপজেলা বি.এন.পির সাবেক সহ-সভাপতি শহিদুল্লাহ মিয়া, উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ জেলা যুব দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিসাস কেন্দ্রীয় কমিটির সভাপতি নাহিদ গোলনার ইভা, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন অনু, নারায়ণগঞ্জ জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম খোকন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন লিটন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম মিয়া।

এ ছাড়াও আড়াইহাজার পৌর বি.এন.পির সাবেক সিনিয়র সহসভাপতি গোলজার হোসেন আলাবক্স, বিশনন্দী ইউনিয়ন বি.এন.পির সাবেক সাংগঠনিক সম্পাদক সরোয়ার্দী মিয়া, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সিনিয়র সহসভাপতি শিরিন সুলতানা মেম্বার, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম মেম্বার, আড়াইহাজার পৌর মহিলা দলের সভাপতি মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগম, সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের প্রচার সম্পাদক মাছুম বিল্লাহ, আড়াইহাজার পৌরসভা জাসাস এর সভাপতি খোরশেদ আলম, গোপালদী পৌরসভা জাসাস এর সভাপতি হাছান আলী, আড়াইহাজার উপজেলা জিয়া মঞ্চের আহবায়ক শিকদার আলী, আড়াইহাজার পৌর জিয়া মঞ্চের আহবাহয়ক আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।