রবিউল ইসলাম প্রধানের নেতৃত্বে জেলা ছাত্রদলের ব্যানারে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোার ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশি রবিউল ইসলাম প্রধানের নেতৃত্বে জেলা ছাত্রদলের ব্যানারে সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ, মাদক ব্যবসায়ী ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকালে সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় মো: রবিউল ইসলাম প্রধানের নেতৃত্বে এই শান্তিপূর্ণ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নেতাকর্মীরা ফেস্টুন ও প্লাকার্ডে সুসজ্জিত হয়ে সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে মুহমুহ স্লোগানে চারিপাশ মুখরিত করে তোলে। মিছিলটি কাঁচপুরের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কাঁচপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: ফাহিম হোসেন আলী, সিনিয়র যুগ্ম সম্পাদক সবুজ মিয়া, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ও সাব্বির রহমান, সহ-সভাপতি জুয়েল মিয়া, সহ-সাংগঠনিক মিনহাজ, সদস্য রাশেদ, পারভেজ, ওমর, সাকিব, ফাহিম, সোহান, সাদিপুর ইউনিয়ন ছত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাসুৃম, যুগ্ম সম্পাদক মনসুর আলী, রহমান, সাইফুল, সাগর, জামপুর ইউনিয়ন ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, নাহিদুল ইসলাম, শরীফ, বক্কর, নোয়াগাওঁ ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক জুনায়েদ রাব্বি, তানভীর হোসেন, সজীব হোসেন, রায়হান, জিয়ামিন,রিফাত, সোহেল, বাপ্পি,রবিন, পারভেজ,সুজন, একান্ত সাউদ, আকাশ, আবির, রায়হান, বিল্লাল, রুপগঞ্জ থানা ছত্রদল নেতা সাগর, জিসান, রাকিব, সোনারগাঁও থানা ছাত্রদল নেতা আহম্মেদ প্রধান, সাজিদ প্রধান, আইমান প্রধান,রোমান, অলী, ও ফতুল্লা থানা ছাত্রদল সুমন খান সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা।