আড়াইহাজারে সন্ত্রাসীদের আঘাতে বৃদ্ধা মায়ের চোখ নষ্ট হওয়ার উপক্রম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় আহত নাজমা বেগম (৮০) চোখ অন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে। এ ঘটনায় বৃদ্ধার স্বামী আঃ জব্বার ৬ সেপ্টেম্বর ১১ জনকে নামীয় এবং ৬ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন মামলা নং -৫ ।

মামলার এজাহার সূত্রে জানা যায় গত ২৬ আগষ্ট উপজেলার কালাপাহাড়ীয়া ইউনিয়নের হাজীরটেক গ্রামে ভোরে ওই গ্ৰামের নুরু মিয়ার ছেলে শফর আলী গংদের সাথে আঃ জব্বার গংদের সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষের হামলায় নাজমা বেগম চোখে মারাত্মক রক্তাক্ত জখমে আহত হন।এ ঘটনায় নাজমা বেগমের স্বামী আঃ জব্বার ( ৮৭) সহ তাদের পক্ষের আরো ৫ জন আহত হন। ওইদিনই আহত সকলকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার ১ মাস অতিবাহিত হলেও নাজমা ধীরে ধীরে চোখের আলো হারাতে বসেছেন। নাজমা বেগমের ছেলে আব্দুল হাই সুমন জানান মাকে চোখের ডাক্তার দিয়ে চিকিৎসা করাচ্ছি কিন্তু তার চোখের কোন উন্নতি না হয়ে ধীরে ধীরে অবনতির দিকে যাচ্ছে। মায়ের সামনে গেলে তিনি কাউকে চিনতে পারছেন না।

তিনি আরো বলেন ঘটনার দিন আমি বাড়িতে ছিলাম না কর্মস্থলে ছিলাম প্রতিপক্ষ আমাকে সহ পরিবারের লোকজনদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। পরিবারের লোকজন ন্যায় বিচারের জন্য প্রশাসনের হস্তক্ষেপে কামনা করছেন।