সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে নারায়ণগঞ্জ নগরীতে স্বেচ্ছাসেবকদল নেতা মুন্নার মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারাদেশে আওয়ামী লীগ সরকারের দোসরদের বিশৃঙ্খলা ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সাবেক নেতা খায়রুল কবির মুন্নার নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৪ অক্টোবর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়া মিশনপাড়া এলাকায় এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে এক সংক্ষিপ্ত বক্তব্যে সাবেক স্বেচ্ছাসেবক দল ও সংগ্রামী ছাত্রদল নেতা খায়রুল কবির মুন্না বলেন, গত ৫ আগষ্টের পর থেকে বিভিন্ন এলাকায় নৈরাজ্য ও বিশৃঙ্খলা হচ্ছে। আমরা ইতিমধ্যেই বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে সেই বিশৃঙ্খলার বিরুদ্ধে অবস্থান নিয়েছি। কিন্তু আমরা ইদানিং দেখতে পাচ্ছি আসন্ন পূজা উপলক্ষে তারা আবারও বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। আপনারা জানেন চাষাঢ়ার আশেপাশের এলাকাগুলোতে বিভিন্ন পূজা অনুষ্ঠিত হয়। সেক্ষেত্রে এ স্থানগুলো অনেক গুরুত্ব বহন করে থাকে।

এসময় মুন্না আরও বলেন, আওয়ামীলীগের অনেক দোসরা দেশ ছেড়ে চলে গিয়েছে। কিন্তু তারাতো সাথে অস্ত্রগুলো নিয়ে যায়নি। এ অস্ত্রগুলো আমাদের বিভিন্নস্থানে বিভিন্নজনের হাতে ছড়িয়ে ছিটিয়ে আছে। এখনও আওয়ামী লীগের কিছু চিহ্নিত পেতাত্মারা ঘুরে বেড়াচ্ছে। তারা আবার ভিন্ন নামে, ভিন্ন পোষাকে সংগঠিত হতে পায়তারা করছেন। তারই ফলস্বরূপ ছাত্র সমাজ কর্মী জাহিদ হাসানের উপর হামলা হয়েছে এবং সনাতন ধর্মালম্বী মানুষেরা তাদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান দুর্গা পূজা পালনে কিছুটা শংকা পোষণ করছে। তাই আমরা ঐ স্বৈরাচারী প্রেতাত্মাদের বিরুদ্ধে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছি। আমি বলতে চাই, তাদের বিষয়ে আমাদের সবাইকে সর্তক থাকতে হবে। তারা যাতে আর কোন প্রকার নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেদিকে তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে।

এসময় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ শাহাদাৎ হোসেন, মতিউর রহমান, আকাশ, শিমুল, রবিন, মুন্না, সৌরভ, বকুল, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ বরকত উল্লাহ, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ সাদ্দাম, বাবু, মোঃ রফিক, মোঃ সোনাম ও মোঃ রাজু সহ অন্যান্য বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।