সন্ত্রাস দখলবাজ চাঁদাবাজ ও নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁয়ে মান্নানের ব্যতিক্রমী উদ্যোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দখলবাজ চাঁদাবাজ সন্ত্রাস মাদক ব্যবসায়ী ও নৈরাজ্যের বিরুদ্ধে ব্যতিক্রমী ‍উদ্যোগ নিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

৭ অক্টোবর সোমবার দিনভর সচেতনতামুলক মাইকিং করা হয়েছে উপজেলা বিএনপির উদ্যোগে। উপজেলায় সন্ত্রাস চাঁদাবাজি দখলবাজি, নৈরাজ্যকারীদের প্রতি হুশিয়ারী দেযা হয়েছে। একই সঙ্গে অপকর্মকারীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী ও নেতাকর্মীদের কঠোর ভুমিকা রাখার আহ্বান জানানো হয়েছে।

সোনারগাঁবাসীর প্রতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, প্রিয় সোনারগাঁবাসী শুভেচ্ছা নিবেন। আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সোনারগাঁওয়ে অবস্থিত সিএনজি, বেবি ষ্ট্যান্ড ও গণপরিবহনসহ কোনো সেক্টরে’ই কোনো প্রকার চাঁদাবাজি চলবে না। সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন। মাদক ব্যবসায়ী ও মাদক সেবিদের সামাজিকভাবে বয়কট করুন।

তিনি আরো বলেন, যদি কারো বিরুদ্ধে চাঁদাবাজী, সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসায়ের সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায় সেই ব্যাক্তিকে বা ব্যাক্তিগুলকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করার জন্য সোনারগাঁওবাসী বিশেষ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদের আহবান করা হলো। আগামীর সোনারগাঁও হবে শান্তি, সমৃদ্ধি ও সম্প্রীতির সোনারগাঁও।