অনেকেই বলে শুধু ছাত্ররাই নাকি আন্দোলন করে এই বিজয় অর্জন করেছে: গিয়াস

ডেস্ক রিপোর্ট

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, আমাদের নেতা তারেক রহমান জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়ে ৩১ দফা কর্মসূচি ঘোষণা দিয়েছেন। এই কর্মসূচিগুলো আমরা বাস্তবায়ন করতে চাই। আজকে অনেকেই বলে শুধু ছাত্ররাই নাকি আন্দোলন করে এই বিজয় অর্জন করেছে। আমরা ১৭ বছর আন্দোলন করেছি, আমরা জেল জুলুম খেটেছি। যখন জেল খেটেছি তখন মানুষ ক্ষুব্দ হয়েছে হাসিনা সরকারের বিরুদ্ধে। তখন এসেছে বৈষম্যবিরোধী আন্দোলন।

৭ অক্টোবর সোমবার বিকেলে সিদ্ধিরগঞঞ্জে মহানগরীর ৪নং ওয়ার্ড এলাকায় হাজী ফজলুল হক মডেল হাই স্কুলের মাঠে নারায়ণগঞ্জ জেলা তরুণ দলের আয়োজনে গণসমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা তরুণ দলের আয়োজিত এ গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন গিয়াসউদ্দিন।

তিনি আরো বলেন, একসাথে, একযোগে আমরা নেমেছি ফ্যাসিবাদ হঠাও আন্দোলনে। আর সেই আন্দোলনের মুখে স্বৈরশাসকের পতন হয়েছে। তারা আমাদের অবদানকে খাটো করে অন্তর্বর্তীকালীন সরকারকে ব্যর্থতার গ্লানি দিতে চায়, আবার গণতন্ত্রকে দূরে সড়িয়ে দিতে চায়।

গণসমাবেশে জেলা তরুণ দলের সভাপতি ও থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক টিএইচ তোফার সভাপতিত্বে ও মহানগর যুবদল সাবেক সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমএ হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সহ-সভাপতি রওশন আলী, জিএম সাদরিল, এসএম আসলাম, সাধারণ সম্পাদক মোহাম্ম ইকবাল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হোসেন, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আইয়ুব আলী মুন্স, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের সভাপতি তৈয়ব হোসেন, মহানগর তরুণ দলের আহ্বায়ক সিফাত উল্লাহ, মাহবুব, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক রাজিব আহমেদ, জাকির হোসেন ও জেলা তরুণ দল নেত্রী খাদিজা আক্তার মিনু প্রমূখ।