নারায়ণগঞ্জের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে মহিলা পরিষদের নেতৃবৃন্দ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ শ্রী শ্রী রামকৃষ্ণ মিশন মন্দিরসহ নগরীর একাধিক পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় এবং শুভেচ্ছা বার্তা প্রদান করেছেন।

১০ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে ৪টায় নারায়ণগঞ্জের শ্রী শ্রী রামকৃষ্ণ মিশন মন্দিরের মহারাজ শ্রী একনাথনন্দ’র সাথে স্বাক্ষাৎ করেন সভাপতি বীর মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রবর্তী’র নেতৃত্বে জেলা নেতৃবৃন্দ। তাঁরা পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় এবং শুভেচ্ছা বার্তা প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি রীনা আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন, সিনিয়র সদস্য গৌরী বসু, সহ-সাধারণ সম্পাদক রহিমা খাতুন, সংগঠন সম্পাদক প্রীতিকণা দাস, লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক লায়লা ইয়াসমিন, সদস্য রাশিদা বেগম, রোকেয়া খাতুন, সুজাতা আফরোজ, শীলা সরকার, কাওসার আক্তার পান্না, নীলা আহমেদ, সুফিয়া বেগম প্রমুখ।

পরিদর্শন শেষে বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রবর্তী বলেন, মহাষষ্ঠী থেকে শুরু হলো সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। শুভ দুর্গাপূজা ২০২৪, সকলের প্রতি শুভেচ্ছা। এই উৎসব সকলের জীবনে নিয়ে আসুক আনন্দ, সুখ, শান্তি ও সমৃদ্ধি। সমস্ত প্রতিবন্ধকতা কেটে যাক। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সকলের সহযোগিতায় আনন্দঘন ও নিরাপদ পরিবেশে দুর্গোৎসব পালিত হোক এই প্রত্যাশা করি।