আনন্দধামের উপদেষ্টা আবদুল ওয়াহাবের মৃত্যুতে তার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুযেন্টিফোর ডটকম:

৯ অক্টোবর বুধবার আনন্দধামের উদ্যোগে আনন্দধামের উপদেষ্টা সদ্য প্রয়াত বিশিষ্ট সমাজহিতৈষী ও ব্যবসায়ী মরহুম আবদুল ওয়াহাবের স্মরনে এক শোক সভা ও তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্থানীয় ইডেন থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু।

মরহুমের স্মরণে আলোচনায় অংশগ্রহণ করেন আনন্দধামের মহাসচিব শ্রী বিশ্বজিৎ সাহা, আন্তর্জাতিক ফোরামের সভাপতি আজিজুল ইসলাম বাবু, আনন্দধামের সাবেক অতিরিক্ত চেয়ারম্যান মোঃ শাহ আলম, ভাইস চেয়ারম্যান বাবু শ্যামল দত্ত, এডভোকেট শেখ মোঃ জসিম উদ্দিন, শ্রী বিপ্লব ঘোষ, যুগ্ম মহাসচিব মোতালেব সানি, শ্রী প্রদীপ কুমার, সাহিত্য পরিচালক এনামুল হক প্রিন্স, পরিচালক ইলিয়াস মামুন, পরিচালক খোকন গাজী, পরিচালক শ্রী হরি শীল, পরিচালক শ্রী রতন সাহা, শ্রী প্রনয় দত্ত, পরিচালক শাহীন রেজা, পরিচালক মো: রহমতুল্লাহ, পরিচালক রাজা মিয়া, পরিচালক সামরীন আমীন খান রিয়ান, পরিচালক মো: মুজাহিদ ও পরিচালক আনোয়ার হোসেন ভূইয়া প্রমুখ।

আনন্দধামের যুগ্ম মহাসচিব আবদুল কাইয়ুম আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে মরহুম আবদুল ওয়াহাব সাহেবের পরিবারের পক্ষ থেকে মরহুমের পুত্র আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান শাহরিয়ার মো: মারুফ তার বক্তব্যে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার পিতার মৃত্যুতে আপনারা আমাদের প্রতি যে সহমর্মিতা দেখালেন তা কোন দিন ভুলার নয়।

হাসিনা রহমান সিমু মরহুমের পরিবারের সবার প্রতি সহমর্মিতা প্রকাশ করে বলেন, আনন্দধাম পরিবার সুখে দু:খে আপনাদের সাথে থাকবে।

আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ও আনন্দধামের পক্ষ থেকে উপস্থিত সবার মাঝে নেওয়াজ বিতরন করা হয়।

এখানে উল্লেখ্য যে মরহুম আবদুল ওয়াহাব দীর্ঘ দিন রোগ ভোগের পর গত ২৭ শে সেপ্টেম্বর রোজ শুক্রবার ঢাকার একটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, কন্যা ও পুত্র সন্তান রেখে গেছেন।