আড়াইহাজারে রাস্তা সংস্কার দাবীতে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাস্তা সংস্কারের দাবীতে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সাধারণ মানুষ এ মানববন্ধন কর্মসূচি পালন করেছ। ১২ অক্টোবর শনিবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া দানিছ মার্কেট সংলগ্ন এ কর্মসূচি পালিত হয়। সাতগ্রাম ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, তরুনদল, ও শ্রমিকদল এ মানববন্ধন আয়োজন করে।

মানববন্ধন থেকে এই রাস্তা দ্রুত সংস্কারের দাবী জানানো হয়। এই সময় সাতগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল হাসান কাজল বলেন, বিগত বারো বছর ধরে আওয়ামী ফ্যাসিবাদী শাসন আমলে বিএনপির গণমানুষের নেতা নজরুল ইসলাম আজাদ ভাইয়ের দূর্গ খ্যাত এই এলাকার মানুষদের কোন কাজ তৎকালীন স্বৈরশাসকের মনোনীত দুর্নীতি বাজ নজরুল ইসলাম বাবু করেনি। এই রাস্তার কথা বলার কারনে নামীদামী মানুষকে বাবু হেয় প্রতিপন্ন করেছে। তাই এই রাস্তাটি দ্রুত সংস্কারের জন অন্তবর্তীকালীন সরকারের নিকট দাবী জানাই। আর এ দাবি আদায় না হলে বৃহত্তর কর্মসূচি ও ঘোষণা দেবেন বলে বক্তারা জানান।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন মোঃ আব্দুল মালেক মোল্লা, যুগ্ম সম্পাদক, সাতগ্রাম ইউনিয়ন বিএনপি, মোঃ রাজু আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক, , ডাঃ মোহাম্মদ শফিউল আলম (বাবুল), ছাত্র বিষয়ক সম্পাদক,, মোঃ শহিদুল হাসান (কাজল), সাধারণ সম্পাদক, সাতগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল, মোঃ নয়ন পারভেজ, উপজেলা শ্রমিক দল, মোঃ সালাউদ্দিন (সুমন), সদস্য আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দল, মোঃ জাকির হোসেন জাকাবর, সভাপতি ৫ নং ওয়ার্ল্ড বিএনপি, মোঃ রানা আশরাফ, সহ সভাপতি, সাতগ্রাম ইউনিয়ন যুবদল, মোঃ সেলিম প্রধান, সাধারণ সম্পাদক, ৫ নং ওয়ার্ল্ড বিএনপি, মোঃ মাহফুজুর রহমান, যুগ্ম আহবায়ক, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল, মোঃ ফাহাদ, সহ- সভাপতি, সাতগ্রাম ইউনিয়ন ছাত্রদল, মোঃ তৌহিদুল ইসলাম, সহসাধারণ সম্পাদক, ইউনিয়ন ছাত্রদল, মোঃ আরিফ হোসেন, সাধারণ সম্পাদক, তরুণ দল।