নারায়ণগঞ্জের দূর্ধর্ষ আসামী আজমীর গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক নাশকতামূলক কার্যকলাপ এবং অন্তর্ঘাতমূলক অপরাধের পরিকল্পনা ও বাস্তবায়নকারী বেপরোয়া দূর্ধর্ষ আসামী আজমীরকে গ্রেপ্তার করেছে। ১৬ অক্টোবর বুধবরর বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম।

তিনি জানান, যে, গত ১৯/০৭/২০২৪ইং তারিখ ১৭.০০ ঘটিকার সময় গ্রেপ্তারকৃত আসামী আজমীরসহ অন্যান্য আসামীগণ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন লিংক রোডস্থ ভুইঘর বাস স্ট্যান্ড এলাকায় অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র, রিভালবার, পিস্তল, কাটা রাইফেল, রামদা, চাপাতি, হকিস্টিক, চাইনিজ কুড়াল ও তলোয়ারসহ সজ্জিত হয়ে বৈষম্য বিরোধী নিরিহ ছাত্র/ছাত্রীদের উপর ঝাপিয়ে পড়ে। ছাত্র/ছাত্রীদের শান্তিপূর্ণ আন্দোলন বিফল করার জন্য আসামীগণ একত্রিত হইয়া তাহাদের হাতে থাকা ককটেল বিস্ফোরন ও অনবরত গুলি বর্ষণ করিতে থাকে এবং ছাত্র/ছাত্রীদের সুষ্ঠ-ন্যায় দাবি থেকে বিতাড়িত করার জন্য অন্যান্য অস্ত্র¿ দিয়ে আক্রমন করে। আসামীগণ অন্তর্ঘাতমূলক কার্যকলাপ সংঘটন করে বিভিন্ন প্রকার প্রতিষ্ঠান, যানবাহন, বাস স্টেশনসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে হামল করে।

এমন সময় সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান ও যানবাহনে অগ্নি সংযোগ ও ভাংচুর করে জনমনে আতঙ্কের সৃষ্টি করে। আসামী গণের এই রূপ সন্ত্রাসী কর্মকান্ডের ফলে সাধারন জনগণের প্রান হানি ঘটে এবং অনেকেই আহত হয়। পরবর্তীতে গত ইং ২২/০৮/২০২৪ তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় গ্রেফতারকৃত আসামী আজমীর সহ অন্যান্য আসামীগণের বিরুদ্ধে নারায়ণগঞ্জ এর ফতুল্লা থানার, এফআইআর নং-২০, তারিখ- ২২ আগস্ট, ২০২৪; জি আর নং-৪৩৭, তারিখ- ২২ আগস্ট, ২০২৪; সময়- ২১.৫০ ঘটিকা ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, ১৮৬০; তৎসহ ৩অ/৬ ঞযব ঊীঢ়ষড়ংরাব ঝঁনংঃধহপবং অপঃ, ১৯০৮; মামলা রুজু হয়েছে।

এহেন নৃশংস মূলক অপরাধ সংঘটনের সাথে জড়িত আসামীগণ’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, সিপিএসসি কোম্পানি, নারায়ণগঞ্জ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এরই পরিপ্রেক্ষিতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এই নাশকতা মামলার পলাকত আসামী আজমীর (২৯), পিতা-মোঃ শহীদ হোসেন, সাং-দাপা ইদ্রাকপুর, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জকে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ১৫/১০/২০২৪ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন দাপা ইদ্রাকপুর এলাকা হতে আসামী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

বিভিন্ন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে জানা যায় যে আসামী আজমীর এক জন পেশাদার মাদক ব্যবসায়ী। সে চুরি, ছিনতাই ও ডাকাতি সহ বিভিন্ন ধরনের ঘৃন্য অপরাধের সাথে জড়িত।

গ্রেপ্তারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার নিকট হস্তান্তর করা হয়েছে।