আড়াইহাজারে আশ্রয়ণ প্রকল্পের ঘর জবরদখল, ভাংচুর ও হামলায় মা মেয়ে আহত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কালাপাহাড়িয়া ইউনিয়নের ডেঙ্গুরকান্দি আশ্রয়ণ প্রকল্পে হামলা ও ভাংচুর করে মা মেয়ে দুজনকে রক্তাক্ত জখম করেছে প্রভাবশালী সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে রোববার দুপুর দেড়টায়। আহত অবস্থায় সেতেরা বেগম নামে ওই গৃহকর্তৃ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। তার মেয়ে রানী আক্তারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে ঘর মালিক মোঃ স্বপন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায় যে, ওই গ্রামের মোঃ স্বপন দীর্ঘ দিন যাবত সরকারী ভাবে বরাদ্দ প্রাপ্ত ডেঙ্গুরকান্দি আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে স্বপরিবারে বসবাস করে আসছিলেন। একই এলাকার প্রভাবশালী জসিম ও তার লোকজন তার ঘরটি বলপূর্বক জবরদখল করে তাকে ওই ঘর থেকে বিতাড়িত করার পায়তারা ও হুমকী দিয়ে আসছিল।

এরই ধারাবাহিকতায় রোববার দুপুরে জসিম তার লোকজন নিয়ে ওই ঘরে হামলা চালায় এবং স্বপনের স্ত্রী সেতেরাকে চাপাতি দিয়ে কুপিয়ে এবং মেয়ে রানী আক্তারকে পিটিয়ে জখম করে ঘরে থাকা সকল আসবাবপত্র ভাংচুর ও স্বর্ণালংকার, নগদ টাকা লুটপাট করে। হামলাকারীরা চলে গেলে আহত অবস্থায় মা মেয়েকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়।