ফতুল্লার পঞ্চবটি রাস্তা সংস্কার ও যানযট নিরসনের দাবিতে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ

রাস্তা-ঘাট সংস্কার ও যানযট নিরসনের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়ন শাখা ও সহযোগী সংগঠনের উদ্যোগে রোববার বেলা ১১টায় ফতুল্লার পঞ্চবটিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে সংগঠনটির নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা দ্বীন ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন, সরকার আসে সরকার যায় কিন্তু পুলিশ লাইনস থেকে পাগলার রাস্তাটির কোনো সংস্কার হয় না। রাস্তাঘাটে ধূলাবালি এক মারাত্মক সমস্যা হয়ে দাঁড়িয়েছে, আর যানযট এ রাস্তার নিত্য দিনের সঙ্গী। বিগতে দিনে কোনো জনপ্রতিনিধি বা প্রশাসনকে আমরা এই সমস্যা সমাধানের উদ্যোগ নিতে দেখিনি। এই মানববন্ধন থেকে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানাচ্ছি অনতিবিলম্ব আপনারা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। আর আপনারা যদি অক্ষমতা প্রকাশ করেন তবে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা-কর্মীদের হাতে দায়িত্ব দিন, অল্প সময়ের মধ্যে যানযট নিরসন সমস্যা অতি দ্রুতই সমাধান হয়ে যাবে ইনশাআল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা সেক্রেটারী মুহাম্মাদ জাহাঙ্গীর কবির বলেন, ফ্যাসিস্ট সরকার পালালেও তাদের দোসররা গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে ঘাপটি মেরে বসে থাকায় প্রশাসন তাদের দায়িত্ব ঠিকঠাক পালন করছে না বলে আমাদের নিকট খবর আছে। প্রশাসনকে হুঁশিয়ারি করে বলে দিতে চাই অতি দ্রুত জনস্বার্থে নিজেদের নিয়োজিত করুন। নতুবা জনগণ আপনাদেরকেও ক্ষমা করবে না।

বিশেষ অতিথির বক্তব্য ফতুল্লা থানা সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম বলেন, ৫ই আগস্টের ছাত্র-জনতার গণভ্যুথানের পর নব্য লুটেরাদের আধিপত্য লক্ষ করা যাচ্ছে বিভিন্ন জায়গায়। দখলদারিত্ব ও চাঁদাবাজির ঘটনা আমাদের কানে আসছে। আমরা স্পষ্টভাবে বলে দিতে চাই এই ফতুল্লায় নতুন করে আমরা আর কোনো চাঁদাবাজকে দেখতে চাই না।

এর আগে এনায়েতনগর ইউনিয়ন সভাপতি হাজী সাঈদুল হোসেনের সভাপতিত্বে ও মাহফুজুর রহমানের সঞ্চালনায় মানবন্ধনে এনায়েতনগর ইউনিয়ন নাগরিক সমাজের পক্ষ থেকে বিশিষ্ট ব্যক্তবর্গ ও এনায়েতনগর ইউনিয়ন ইসলামী আন্দোলনের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।