ফতুল্লার পঞ্চবটি হতে চামড়া বন্দর বিআরটিসি বাস সার্ভিস চালু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে বিআরটিসি (বাস) পরিবহন সার্ভিস পর্যায়ক্রমে চালু করা হচ্ছে। সরকারি পরিবহন হওয়ার সুবাধে ভাড়া কম হওয়ায় যাত্রীদের মধ্যে আগ্রহ বাড়তে শুরু করছে। এবার ফতুল্লার পঞ্চবটি হতে কিশোরগঞ্জ চামড়া বন্দর নতুন বাস সার্ভিস উদ্বোধন করা হয়েছে।

২১ অক্টোবর সোমবার বিকালে পঞ্চবটিতে বিআরটিসি পরিবহনে পঞ্চবটি হতে চামড়া বন্দরে সার্ভিসটি চালু করা হয়েছে। মিলাদ ও দোয়ার মাধ্যমে সার্ভিসটি চালু করা হয়। যাত্রীদের নিরাপদ ও সুন্দর ভ্রমণের অঙ্গিকার নিয়ে সার্ভিস চালু করা হয়।

এদিকে বীর মুক্তিযোদ্বা মোহাম্মদ আলীর ভাতিজা নুর মোহাম্মদ এর ছেলে সারজিল আহমেদ অভির পরিচালনায় এবং জেলা সড়ক পরিবহন শ্রমিক দলের ভাইস প্রেসিডেন্ট মুজিবুর রহমানের পরামর্শে কিশোরগঞ্জের যাত্রীদের সুবিধার্থে কম ভাড়ায় বিআরটিসি বাস চালু করা হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব সুমন, এনায়েতনগর ইউনিয়ন ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি রহমতুল্লাহ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক খোকা মিয়া, জেলা সড়ক পরিবহন শ্রমিক দলের আহবায়ক মো: রাজীব।

এসময় আরো উপস্থিত ছিলো ফতুল্লা থানা যুবদল নেতা আদনান আজিজ প্রান্ত, ফতুল্লা থানা ছাত্রদল নেতা লিয়ান মাহমুদ আকাশ, এনায়েতনগর ইউনিয়ন ছাত্রদল নেতা ফরহাদ হোসাইন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।