আড়াইহাজারে মামলা নিয়ে হানাহানি: দুইপক্ষের সংঘর্ষে রক্তাক্ত জখম ৮ জন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মামলা সংক্রান্ত একটি বিষয় নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছেন। ২১ অক্টোবর সোমবার সন্ধ্যায় আড়াইহাজার বিএনপি কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানাযায়, উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যাণদী গ্রামের সাবেক জামান মেম্বার ও শামসুল হকের ছেলে মোঃ হান্নান গংদের মধ্যে মামলা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল।

জামান মেম্বার জানান, সোমবার সন্ধ্যায় তিনি বিএনপি কার্যালয়ের সামনে কামালের চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় প্রতিপক্ষের লোকজন এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে চড় থাপ্পর মারেন। ওই সময় তার ভাই মনির এর প্রতিবাদ করলে তাকেও বেধরক মারধর করেন।

এ সংবাদ জামান মেম্বারের পরিবারের লোকজন জানলে তারা এসে প্রতিপক্ষের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

ওই সংঘর্ষে অন্তত ৮ জন আহত হন। আহতরা হলেন- জামান মেম্বার (৬৫), তার ছেলে আরিফ (২৫), নাতি মিলন(১৮), ভাই মনির (৪০), ইমন (২০), মোঃ হান্নান(৪০), সিফাত (১৭) ও আঃ সালাম (৩০)।

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন এদের মধ্যে মনির, আরিফ ও হান্নানকে কর্তব্যরত ডাক্তার ঢামেক হাসপাতালের প্রেরণ করেন। হাসপাতালে তাদেরকে নেওয়ার পর উভয় পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হয় পরে থানা পুলিশ সংবাদ পেয়ে ওখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি এনায়েত হোসেন স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, সংঘর্ষের সংবাদ শুনে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।