আড়াইহাজারে জয়নাল হত্যা মামলার এক আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জয়নাল নামে এক যুবককে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় সবুজ নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২১ অক্টোবর সোমবার রাতে তার নিজ বাড়ী আড়াইহাজার উপজেলার নৈকাহোন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার শামসুলের পুত্র। তার নামে ১৮ আগষ্ট আড়াইহাজার পৌরসভার দিঘিরপাড়া এলাকার ব্যবসায়ি মেহের আলী মোল্লার পুত্র জয়নাল মোল্রাকে হত্যার অভিযোগে একটি মামলা রয়েছে।

গত ২৭ আগষ্ট আড়াইহাজার বাজারের অপর ব্যবসায়ি কর‌্যান্দী গ্রামের সাইয়ুল ইসলামসহ ৭ জনকে আসামী করে মামলা টি করেছেন নিহতের পিতা মেহের আরী মোল্লা বাদী হয়ে মামরাটি দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ১৮ আগষ্ট সন্ধ্যায় আড়াইহাজার বাজারে দিঘিরপাড় এলাকার ব্যবসায়ি মেহের আলী মোল্লার ছেলে জয়নাল মোল্লাকে একই বাজারের সাইফুল ইসলাম নামে অপর ব্যবসায়ি ও তার কর্মচারীরা পিটিয়ে গুরুতর আহত করলে প্রথামে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তার অবস্থা গুরুতর বিধায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ইদবারদী এলাকায় তার মৃত্যু হয়।

মামলার এজাহারে নিহতের পিতা বাদী মেহের আলী মোল্লা উল্লেখ করেন, জয়নালের সাথে গাংকুল কল্যান্দী এলাকার কাবির ছেলে সাইফুল (৫০) এর ব্যবসায়িক দ্বন্দ্ব ছিল। ঘটনার সময় জয়নাল সাইফুলের দোকানের সামনে অবস্থান কালে সাইফুলসহ তার কয়েকজন কর্মচারী জয়নালকে অপহরণ করে আড়াইহাজার বড় দিঘিরপাড় এলাকার একটি গাছের নিচে রেখে বেদম মারপিট করে। এতে গুরুতর ও রক্তাক্ত আহত হলে জয়নালকে লোকজন উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

আড়াইহাজার থানারঅফিসার ইনচার্জ এনায়েত হোসেন জানান, আসামীকে গ্রেপ্তারের পর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়ছে।