আড়াইহাজার বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৮ এবং ৪ জেলের সাজা

সান নারায়ণগঞ্জ টুযেন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিভিন্ন অভিযোগে ৮ আসামীকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে পুলিশ। ২২ অক্টোবর মঙ্গলবার তাদেরকে গ্রেফতার করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে ১ জন নিয়মিত মামলার আসামী, ৩ জনকে মাদকসহ আটক করা হয়েছে এবং ৪ জেলেকে নিষিদ্ধ ইলশি শিকারের অপরাধে প্রত্যেককে দুই দিন করে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

পুলিশ ও উপজেলা মৎস অফিস জানায়, উপজেলার মেঘনা নদীর কালাপাহাড়িয়া ইউনয়িনের বদলপুর, বিবিরকান্দি এবং বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা এলাকায় মঙ্গলবার সকাল ১১টায় নিষিদ্ধ ইলিশ শিকারের অপরাধে চার জেলেকে দুদিন করে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। সাজা প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ( ভুমি) শাহানাজ পারভীন বিথি।

গ্রেপ্তারকৃত অন্যান্যরা হচ্ছেন, উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার মৃত কাসেমেরে পুত্র মঞ্জুর হোসেন। তাকে পাঁচরুখি এলাকার একটি লুটপাটের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা এলাকার আফসারউদ্দিনের দুই পুত্র যথাক্রমে হৃদয়, রিপন এবং কন্যা স্বপ্নাকে ৮০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে।

নিষিদ্ধ ইলশ শিকারের অপরাধে সাজা প্রাপ্ত আসামীরা হচ্ছে, বিবাড়িয়া জেলার বঞ্ছারামপুর উপজেলার বাহেরচর গ্রামের আমির হোসেনের পুত্র সজিব (২৪), খলিলের পুত্র শাহাজালাল (২২), মৃত মেনু মিয়ার ছেলে স্বপন (৪৫) এবং নুরুল ইসলামের ছেলে বাবুল (৪৫)। আড়াইহাজার থানার ওসি এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিৎ করেছেন।