ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে চুরি

প্রেস বিজ্ঞপ্তিঃ

নারায়ণগঞ্জের ফতুল্লা রিপোর্টার্স ক্লাব (FRC)-তে চুরি সংগঠিত হয়েছে। ২৬ অক্টোবর শনিবার দিবাগত রাতে ক্লাবের ছাঁদের টিন কেটে চোর ভিতরে প্রবেশ করে।

২৭ অক্টোবর রবিবার সকালে সাংগঠনিক কাজে ক্লাবে যান সাংগঠনিক ও দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সজীব, অর্থ ও সমাজ কল্যাণ সম্পাদক ফজলুল হক পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী। তারা ভিতরে প্রবেশ করে সকল আসবাবপত্র ও কাগজপত্র ছড়ানো ছিটানো দেখতে পান। পরে তারা দেখেন ছাঁদের টিন কাটা।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান জানান, ক্লাবের সমস্ত কিছু তছনছ করে কাগজপত্র নষ্ট করে। এসময় কেবিনেট ভেঙ্গে নগদ বিশ হাজার টাকা নিয়ে যায় চোর। এখানে সদস্যদের থেকে সংগ্রহ করা মাসিক চাঁদার আনুমানিক বিশ হাজার টাকা রাখা ছিল।

ক্লাবের সভাপতি আরও জানান, আমাদের ক্লাবের সামনে অবস্থিত আরও ৩টি পাইকারী পানের দোকানে চুরি হয়।

পান ব্যবসায়ী মোঃ হারুন, জামাল হোসেন ও আব্দুর রহিম জানান, গতরাতে তাদের দোকানের টিনের চাল কেটে নগদ অর্থ ও কিছু মালামাল নিয়ে যায়। ক্ষতির পরিমাণ প্রায় ত্রিশ হাজার টাকা বলে তারা জানান।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন বলেন, সারাদেশের আইনশৃঙ্খলা অবনতি হয়েছে। আমাদের নারায়ণগঞ্জেও প্রায়ই চুরি-ডাকাতির ঘটনা ঘটছে। তাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা বৃদ্ধির জন্য জোর দাবী জানাচ্ছি।