সোনারগাঁয়ে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু প্রাণ হারালো

ডেস্ক রিপোর্ট:

নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দু’জনের মৃত্যু হয়েছে। তারা দুজন সম্পর্কে বন্ধু। ২৫ অক্টোবর শুক্রবার রাতে মহাসড়কের সোনারগাঁ নয়াবাড়ি এলাকার ঢাকামুখী লেনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯) এবং একই এলাকার আলমগীর হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (১৯)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৯ টার দিকে মোটরসাইকেলে করে দুই আরোহী সিদ্ধিরগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের অন্য প্রান্তে ছিটকে পরেন । এতে তারা ঘটনাস্থলে মারা যান। এসময় পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, দুই বন্ধু মোটরসাইকেলে করে সোনারগাঁ থেকে সিদ্ধিরগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে অজ্ঞাত কোনো যানবাহনের ধাক্কায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয়। পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।