বিএনপি নেতা বিল্লাল হত্যা মামলার আসামীদের নিয়ে সভা: সনমান্দি ইউনিয়ন বিএনপির প্রতিবাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন হত্যা মামলার আসামীদের নিয়ে বিএনপির বেশকজন নেতা পরিচয়দানকারী ব্যক্তিরা সভা অনুষ্ঠান পালন করায় তীব্র প্রতিবাদ জানিয়েছে সনমান্দি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

জানাগেছে, ২৬ অক্টোবর শনিবার সনমান্দি ইউনিয়নে উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহআলম মুকুলকে নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে সনমান্দি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের নিয়ে প্রতিবাদ জানিয়েছেন সনমান্দী ইউনিয়ন বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ।

তিনি বলেছেন, শনিবার সনমান্দী ইউনিয়ন এর অলিপুরা বাজারে সংস্কারপন্থীদের দোসর আওয়ামী লীগ এর দালাল রমজান সরকারের সভাপতিত্বে শাহআলম মুকুলের উপস্থিতিতে, সংস্কারপন্থী রেজাউল করিম এবং খন্দকার আবু জাফরের নির্দেশে তথাকথিত নামধারীরা বিএনপির সমাবেশ করেন।

সনমান্দী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ বিল্লাল হোসেন চেয়ারম্যান হত্যামামলার চার্চশীটভুক্ত ৫ জন আসামি সংস্কারপন্থী দালালরা উক্ত সভায় উপস্থিত রাখেন।

সংস্কারপন্থীদের এহেন কর্মকান্ডে আজ সকালে একই স্থানে বিএনপির নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেন এবং বীর মুক্তিযোদ্ধা বিল্লাল চেয়ারম্যানের হত্যাকারীদের যারা সহযোগিতা করেন ওই সকল নামিধারী বিএনপির নেতাদের সোনারগায়ে অবাঞ্চিত ও প্রতিহত করার ঘোষণা দেন।

সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন চেয়ারম্যান হ*ত্যাকাণ্ডে অভিযুক্ত আসামীদের জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মুকুল এবং কথিত বিএনপি নেতা রমজান সরকারের জনসভার মাধ্যমে বিএনপি তে পুনর্বাসনের চেষ্টা করায় এর প্রতিবাদ জানিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।