প্রতিষ্ঠাবার্ষিকীতে ফতুল্লায় যুবদলের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে ফতুল্লা থানা যুবদল, ২৭ শে অক্টোবর রবিবার ফতুল্লার শিবু মার্কেটে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ক্যাম্পের উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতু্ল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন রানা, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল খালেক টিপু, নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা কায়েস আহাম্মেদ পল্লব, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন।জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি, ফতুল্লা থানা যুবদল নেতা রুবেল হোসেনের উদ্যোগে আয়োজিত এই মেডিকেল ক্যাম্পে সকাল থেকে দুপুর পর্যন্ত ২০০ জন গরীব অসহায় ও নিম্ন আয়ের মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়।এছাড়াও রোগীদের বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসাপত্র ও প্রয়োজনীয় ঔষধপত্র দেয়া হয়।

মেডিকেল ক্যাম্প উদ্বোধন করে মশিউর রহমান রনি বলেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি মেনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এর নির্দেশনামতে নারায়ণগঞ্জ জেলা যুবদল ও এর আওতাধীন ইউনিটগুলো যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানবিক কার্যক্রম হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে চিকিৎসা বঞ্চিত মানুষের সেবায় ফতুল্লা থানা যুবদল নেতা রুবেল হোসেন এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে। এভাবেই দেশনায়ক তারেক রহমানের দেখানো পথেই মানুষের সেবাই যুবদলের নেতা কর্মীরা নিয়োজিত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম জসিম, কাশীপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রেজওয়ান শিকদার, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ হাসান ও রিয়াদ আহম্মেদ, ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব রিয়াদ দেওয়ান, এনায়েতনগর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি জুম্মান, ফতুল্লা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আঃ কাদির জিলানী, কাশীপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, কুতুবপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সিঃ সহ-সভাপতি সাগর আহাম্মেদ জয় সহ অনেকে।