বন্দরে ইউপি মেম্বারের ২ভাতিজাকে কুপিয়েছে সিফাত-অনিক বাহিনী

সান নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউপি সদস্য হাবিব মেম্বারের কাছে ৫লাখ টাকা চাঁদা না পেয়ে তার ভাই-ভাতিজাদেরকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে চাঞ্চল্যকর রোমান ওরফে ক্যাপ রোমান হত্যা মামলার আসামী সিফাত ও অনিক বাহিনী। ২৮ অক্টোবর রোববার রাতে ঘারমোড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহতরা হচ্ছেন: কাউসার(২৯) ও মেরাজ (২৫)। আহতদের মধ্যে কাউসারকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযোগের বাদী কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য হাবিব মেম্বার অভিযোগে উল্লেখ করেন,ঘারমোড়া এলাকার মহিদ মিয়ার ছেলে সিফাত ও অনিক,রশিদ ও শ্যামল গং দীর্ঘ দিন ধরে তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এর ধারাবাহিকতায় ২৭ অক্টোবর রোববার রাত ১১টায় একই দাবিতে তারা দলবল নিয়ে হাবিব মেম্বারের অফিসে গিয়ে ফের চাঁদা দাবি করে। হাবিব মেম্বারকে না পেয়ে সিফাত-অনিক গং তাকে অকথ্য ভাষায় গাল মন্দ করলে এ সময় হাবিব মেম্বারের ভাতিজা কাউসার ও মেরাজ প্রতিবাদ করলে এতে ক্ষিপ্ত হয়ে সিফাত, অনিক,মহিদ, বশির ও শ্যামল গং ধারালো অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে সিটি ব্যাংক সংলগ্ন কাউসার-মেরাজের অফিসে অনধিকার প্রবেশ করে।

এতে বাধা দিলে অস্ত্রধারীরা ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা রাম দা ও চাপাতি দিয়ে হত্যার চেষ্টায় কাউসার ও মেরাজকে এলোপাথাড়ি কোপায়। সিফাত-অনিক বাহিনীর উপর্যুপরি অস্ত্রাঘাতে গুরুতর জখমাবস্থায় কাউসার-মেরাজ ডাক চিৎকার করলে আশ পাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে ছুটে এলে অবস্থা বেগতিক বুঝে হামলাকারীরা কাউসারের কাছে রক্ষিত নগদ ১লাখ ৬৬হাজার টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে। পরে গুরুতর অবস্থায় কাউসার ও মেরাজকে প্রথমে নারায়ণগঞ্জ ৩০০ শয্যায় পরে অবস্থার অবনতি দেখা দিলে কাউসারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উল্লেখ্য,মহিদ মিয়ার পুত্র সিফাত এবং অনিক জেলার দুর্ধর্ষ সন্ত্রাসী আজমীর ওসমানের অন্যতম সহযোগী। তাদের বিরুদ্ধে চাঞ্চল্যকর ক্যাপ রোমান হত্যা মামলা,চোরাই তেলের ব্যবসাসহ অসংখ্য অভিযোগ রয়েছে।