সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগহ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব ১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর অভিযানে অভিনব কৌশলে মোটরসাইকেলের তেলের টাংকির ভিতরে করে অবৈধ মাদকদ্রব্য ১১০ বোতল ফেনসিডিল পাচারকালে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার এবং মাদক পরিবহণ কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ২৮ অক্টোবর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৮ অক্টোবর দুপুরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাড়িয়ার চর এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ১১০ (একশত দশ) বোতল ফেনসিডিলসহ ১ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করা হয়েছে। মাদকদ্রব্য পরিবহণে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃত আসামী পারভেজ রানা ওরফে রাব্বি।

র‌্যাব আরো জানান, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত আসামী উপস্থিত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামী পারভেজ রানা ওরফে রাব্বি বর্ণিত সময় ও স্থানে একটি বিশেষ কৌশলে মোটরসাইকেলটির সীটের নীচে ও তেলে টাংকির ভিতরে করে জব্দকৃত আলামত অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল বিক্রয় করার উদ্দেশ্যে তার নিজের দখলে রেখেছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।