তারেক রহমানের মামলা প্রত্যাহার দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল

ডেস্ক রিপোর্ট

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহারের দাবীতে নারায়ণগঞ্জ মহানগরীতে বিক্ষোভ সমাবেশে ও মিছিল করেছে দলটির মহানগর ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ২৮ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ মহাবনগরীর মিশনপাড়া এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ ও পরে নগরীর বঙ্গবন্ধু সড়কে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি’র আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক আহমেদ, অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, সদস্য সচিব শাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এসএম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াক শিকদার প্রমুখ।

সাখাওয়াত হোসেন খান বলেন, বিএনপি’র চেয়ারপার্সন ও নেতাকর্মীর বিরুদ্ধে যেসব মিথ্যা মামলা রয়েছে সে সকল মামলা প্রত্যাহার করার দাবি জানাচ্ছি। তারেক রহমানের বিরুদ্ধে ডায়ের করা সকল মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

আবু আল ইউসুফ খান টিপু বলেন, আমরা তার নির্দেশে দীর্ঘদিন রাজপথে আন্দোলন সংগ্রামে ছিলাম। ৫ আগষ্টের আগে ও পরে ছাত্র আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে আমরা ফ্যাসিস্ট হাসিনার পতন ঘটিয়েছি।

আন্তর্বতীকালিন সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, তারেক রহমানের নেতৃত্বে আজ ছাত্র-শ্রমিক-জনতার বৈষম্য আন্দোলন সফল হয়েছে বলে আন্তর্বর্তীকালিন সরকারের পদে আছেন। অতি শীগ্রই যদি তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার না করেন শেখ হাসিনাকে যে পথে বিদায় করা হয়েছে আপনাকেও সে পথে বিদায় দেয়া হবে।