নারায়ণগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে যুবদল ও সাইবার ইউজার দলের লিফলেট বিতরণ

ডেস্ক রিপোর্ট:

২৮ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর লঞ্চ টার্মিনাল, কেন্দ্রীয় বাস টার্মিনাল, দেওভোগ পার্ক, কেন্দ্রীয় শহীদ মিনার, নিতাইগঞ্জ, আমলাপাড়া, কালিরবাজার, গলাচিপা, মাসদাইর, জামতলা, খানপুর সহ মহানগরের বিভিন্ন এলাকায় এবং বন্দর, সিদ্ধিরগঞ্জ ও কাঁচপুর এলাকায় আওয়ামী গুজব সন্ত্রাসের বিরুদ্ধে সচেতনতা ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার ইউজার দলের নেতাকর্মীরা।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল-কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক এস. আলম ইসরাতের উদ্যোগে এই লিফলেট বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল- কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বিএনপি বহিঃবিশ্ব কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জের সাবেক ছাত্রদল নেতা এস. আলম রাজীব। শহরের টানবাজার ও নিমতলা এলাকায় লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি প্রার্থী কেএম. মাজহারুল ইসলাম জোসেফ।

উক্ত লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নেন গলাচিপার বাইতুল মামুর জামে মসজিদের প্রতিষ্ঠাতা মোতোয়ালি ও সমাজসেবক এম. এ সাত্তার ভুট্টো, বিএনপি নেতা দেলোয়ার হোসেন দেলু, ইকবাল শেখ, নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা রাবিদ হাসান মীম, মহানগর সাইবার ইউজার দলের সমন্বয়ক মনোয়ার রাজীব, ১১নং ওয়ার্ডের সমন্বয়ক গোলাম মোর্শেদ সজল, ১৩নং ওয়ার্ডের সমন্বয়ক ইমরান চৌধুরী জুয়েল, ১৪নং ওয়ার্ডের সমন্বয়ক আকাশ খান, ১৭নং ওয়ার্ডের সমন্বয়ক নাফিজ রহমান, তন্ময় রহমান, ২৩নং ওয়ার্ডের সমন্বয়ক রেজওয়ান খান, সোনারগাঁও থানা সাইবার ইউজার দলের সমন্বয়ক সায়েম মোহাম্মদ প্রান্ত, সোনারগাঁও উপজেলা সাইবার ইউজার দলের সমন্বয়ক রাকিবুল ইসলাম রাজীব সহ প্রমুখ নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণের কর্মসূচি পালনকালে এস. আলম রাজীব নিতাইগঞ্জ এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী পরিতোষ কান্তি সাহা, বাংলাদেশ ফ্লাওয়ার মিলস ও হামজা ফ্লাওয়ার মিলসের স্বত্তাধিকারী আলহাজ্ব মোহাম্মদ হোসাইন বোখারী, মেসার্স জে ফ্লাওয়ার মিলসের স্বত্তাধিকারী জুয়েল কুমার রায় ও জহর লাল রায়, কালিরবাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও মেসার্স লিজা এন্টারপ্রাইজ-এর স্বত্তাধিকারী খসরুজ্জামান খসরু সহ বিভিন্ন ব্যবসায়ীদের সাথেও সাক্ষাত করেন এবং ডেঙ্গুর ব্যাপারে সবাইকে সচেতন হওয়ার এবং অন্যকেও সচেতন করার আহবান জানান, সেই সাথে আওয়ামী গুজব সন্ত্রাসের ব্যাপারেও সজাগ দৃষ্টি রাখতে সকলকে অনুরোধ করেন। এস. আলম রাজীব আরো বলেন, বিএনপি’র নাম ব্যবহার করে কোনো অনুপ্রবেশকারী চাঁদাবাজি বা বলপ্রয়োগ করে কোনো ধরনের ফায়দা লুটার চেষ্টা করলে, আমাদেরকে অবগত করবেন, ইনশাআল্লাহ আপনাদের সাথে নিয়ে আমরা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলবো চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে।

এসময় উপস্থিত সবাই আজকের এই গণসচেতনতামূলক উদ্যেগের ভুয়সী প্রশংসা করে বলেন, দেশ পুনঃরায় স্বাধীন হওয়ার পর আমরা এমন জনসেবামূলক রাজনৈতিক কর্মকান্ডই প্রত্যাশা করি; গতানুগতিক ধারার রাজনীতি নয়, রাজনীতিতেও পরিবর্তন বা নতুন কিছু আমরা প্রত্যাশা করি।